বিচ্ছেদ নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ মাহির

Spread the love

বাঙালিনিউজ বিনোদন ডেস্ক

গত ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দিবাগত রাতে ফেসবুকে ফের একটি ভিডিওবার্তা উপস্থাপন করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখানে তিনি রকিব সরকারের সঙ্গে বিয়ে বিচ্ছেদ নিয়ে কথা বলেন। সবাইকে এ বিষয়ে বিভ্রান্তি না ছড়ানোরও অনুরোধ করেন তিনি।

মাহি বলেন, রকিব আমার সাবেক স্বামী ছিলেন, আমার ভালোবাসার মানুষ ছিলেন। আমি তাকে ভালোবাসছি। যার কারণে আমি সিনেমা থেকে অনেক দূরে চলে গিয়েছিলাম। কেন গিয়েছি, কারণ তিনি তা পছন্দ করতেন না। সে আমাকে কখনো বলে নাই যে তুমি সিনেমা করতে পারবে না। আমার মনে হয়েছে যে ওর সিনেমা পছন্দ না। আমি এজন্য সিনেমা থেকে সরে গিয়েছিলাম। এমন পর্যায়ে আমি তাকে ভালোবাসতাম।

এসময় অভিনেত্রী আরও বলেন, রকিব ফেসবুকে কি লিখলো, কি লিখলো না সেটা আমার কিছু না, আই ডোন্ট কেয়ার। আমার পেটের মধ্যে বোমা মারলেও, আমার মাথায় পিস্তল ধরলেও আমি রকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারবো না। আমি তাকে সম্মান করি এবং এটা মৃত্যু পর্যন্ত থাকবে। ওর কি কোনো নেগেটিভ সাইট নাই? দুইটা মানুষ প্রেম করার সময় বোঝা যায় না কার কি সমস্যা। বিয়ে হলে বোঝা যায় কার কি সমস্যা।

মাহি বলেন, রকিবের সঙ্গে আমার প্রেম হয়নি। রকিবের সঙ্গে দুই মাসের পরিচয়ে দু’জনের মধ্যে ভালো বোঝাপড়ার পর সিদ্ধান্ত নিয়েছি আমরা বিয়ে করবো। এখন রকিব আমার জীবন থেকে অতীত হয়ে গেছে। আমি তার জীবন থেকে অতীত হয়ে গেছি। এ সময় সাংবাদিক ও ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, আমার কোনো গান ভালো লাগলে সেটা ফেসবুকে লিখি, কোনো সিনেমা দেখলে ডায়লগ ভালো লাগলে সেটা ফেসবুকে লিখি, সেজন্য যে আমার মন খারাপ এমন নয়। তবে হ্যাঁ, দীর্ঘদিনের এক সম্পর্ক থেকে বের হয়ে এসেছি সেজন্য মন খারাপ। তবে এটা নিয়ে যেভাবে নিউজ হচ্ছে, মনে হচ্ছে যেন আমি দ্বারে দ্বারে ঘুরতেছি। না, আমার কাউকে লাগবে না। আমার ফারিশ আছে। আমি তাকে নিয়েই ভালো আছি।

সূত্র: মানবজমিন