নতুন কিছু করতে যাচ্ছেন শাহরুখ কন্যা সুহানা

Spread the love

বাঙালিনিউজ বিনোদন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখকে নিয়ে যেমন রয়েছে সবার তুমুল আগ্রহ, তেমনি তার বাড়ি ‘মান্নাত’ নিয়েও ভক্তদের যেন কৌতূহলের শেষ নেই। ভারতের মুম্বাইয়ের ব্যান্ড স্ট্যান্ড এলাকায় সাদা রঙের প্রাসাদসম বাড়িটি প্রায় সবারই চেনা।

শাহরুখ খানের বাড়ি বলেই একনামে চেনেন সবাই। তার বাড়ি ‘মান্নাত’ এই মুহূর্তে মুম্বাইয়ের দর্শনীয় স্থানের মধ্যেই পড়ে গেছে । সেখানেই তিন ছেলে-মেয়ে নিয়ে বসবাস করছেন এ তারকা। কিন্তু এবার কি বাবা শাহরুখের প্রিয় ‘মান্নাত’ ছেড়ে অন্যত্র যাচ্ছেন মেয়ে সুহানা!

শাহরুখ কন্যা সুহানা তার বাবাকে অনুরসণ করে অভিনয়ে এসেছেন। এবার তিনি বাবার মতো জমিও কিনেছেন। এ খবর শুনে ভক্ত-অনুরাগীরা বলছেন সুহানা নতুন উদ্যোগ নিয়েছেন। হয়তো তিনি ভিন্নধর্মী কিছু করতে যাচ্ছেন।

জানা যায় দক্ষিণ মুম্বাইয়ের সমুদ্র সংলগ্ন এলাকা আলিবাগে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন সুহানা। বলা চলে কেবল অভিনয়ে হাতেখড়ি সুহানার। তার প্রথম সিনেমা ‘দি আর্চিজ’। একটি সিনেমা করেই প্রায় সাত হাজার বর্গফুটের একটি বাংলো কিনেছেন সুহানা।

আরও জানা যায় গত বছর আলিবাগের থল এলাকায় কৃষিজমি কিনে ছিলেন সুহানা। সেই সময় ১৩ কোটি রুপিতে আবাদি জমিটি কিনে নিয়েছেন সুহানা। রেজিস্ট্রেশনের কাগজে অভিনেত্রীকে কৃষিবিদ হিসেবে দেখানো রয়েছে। এ জমি কেনার উদ্দেশ্য কি তা এখনো জানা যায়নি।

তবে ফসল ফলানোর পরিকল্পনা যে রয়েছে তার, তাতে সন্দেহ নেই। এ বাড়িটি কেনার পরে চারদিকে শোনা যাচ্ছে- এ বাড়িটি দিয়ে হয়তো সুহানা নতুন কিছু করতে যাচ্ছেন। ক্যারিয়ারের জন্য নতুন পরিকল্পার বাস্তবায়ন ঘটাবেন এ বাড়ি দিয়ে।

সূত্র: জাগো নিউজ