সেপ্টেম্বরেই মা–বাবা হচ্ছেন, জানালেন দীপিকা

Spread the love

বাঙালিনিউজ বিনোদন ডেস্ক

বেশ কিছুদিন ধরে বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের মা হওয়ার গুঞ্জন ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। গুঞ্জনের মধ্যেই আজ ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে এক ইনস্টাগ্রাম পোস্টে দীপিকা জানান, আগামী সেপ্টেম্বরেই রণবীর সিং ও তাঁর সংসারে প্রথম সন্তানের আগমন ঘটছে।

দীপিকার এমন পোস্টে মাধুরী দীক্ষিত, প্রীতি জিনতা, প্রিয়াঙ্কা চোপড়া, কৃতি শ্যানন, রাকুল প্রীত সিং, ম্রুণাল ঠাকুর, ভূমি পেড়নেকর, সোনম কাপুরসহ আরও অনেকে তাবে শুভকামনা জানিয়েছেন।

কয়েক দিন আগে অনুষ্ঠিত লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যালে বসেছিল ৭৭তম ব্রিটিশ অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ডেসের আসর। এতে সব্যসাচি মুখার্জির ডিজাইন করা শাড়ি পরে হাজির হয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ মঞ্চে শাড়ি দিয়ে বারবার পেট আড়াল করার চেষ্টা করেছেন তিনি। এরপর দীপিকার হওয়ার গুঞ্জন জোরালো হয়।

এর আগে গত জানুয়ারিতে ভোগ সিঙ্গাপুরকে দেওয়া এক সাক্ষাৎকারে সন্তান নিয়ে আগ্রহের কথা জানান দীপিকা। অভিনেত্রী বলেন, ‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি। সেদিনের অপেক্ষায় আছি, যেদিন আমরা পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব। আমাকে আর রণবীরকে বাড়িতে খুব সাধারণ হিসেবেই দেখা হয়। আমাদের সন্তানকেও একইভাবে বড় করতে চাই।’

দীপিকা-রণবীরের প্রথম আলাপ হয় সঞ্জয় লীলা বানসালির রোমান্টিক সিনেমা ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে। এরপর ‘বাজিরাও মাস্তানি’ আর ‘পদ্মাবত’ সিনেমাতেও পর্দা ভাগ করতে দেখা গেছে তাঁদের। টানা ছয় বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন দীপিকা ও রণবীর।

সূত্র: প্রথমআলো