ব্রাজিল তারকা ক্যাসেমিরোর গোলে বাঁচলো ম্যানইউ

Spread the love

বাঙালিনিউজ স্পোর্টস ডেস্ক

নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ম্যাচ শেষ হচ্ছিলো গোলশূন্য ড্র-য়ের দিকে। এরপর হয়তো অতিরিক্ত সময় কিংবা টাইব্রেকারও হতে পারতো। কিন্তু শেষ মুহূর্তে এসে গোল দিলেন ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরো।

ম্যাচের ৮৯তম মিনিটে তার করা গোলেই নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়লো ম্যানচেস্টার ইউনাইটেড। সে সঙ্গে ইংলিশ এফএ কাপের কোয়ার্টার ফাইনালে নাম লিখলো রায়ান টেন হাগের শিষ্যরা।

কঠিন একটি মৌসুমে অন্তত একটি শিরোপা জয়ের আশা এখনো বাঁচিয়ে রেখেছে ম্যানইউ। ১২ বারের এফএ কাপ চ্যাম্পিয়নদের বাঁচালেন ৩২ বছর বয়সী ক্যাসেমিরো। ব্রুনো ফার্নান্দেজের একটি ফ্রি কিক থেকে ভেসে আসা লো বাউন্সিং বলে হেড করে নটিংহ্যামের জালে বল জড়ান ব্রাজিলিয়ান এই তারকা।

জালে বল জড়ালেও গোল নিশ্চিত ছিল না। কারণ রেফারি সম্ভাব্য অফসাইড চেক করতে গিয়ে ভিএআর স্ক্রিনের সামনে অনেকক্ষণ সময় ব্যয় করেন। খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন, গোলটির সময় কেউ অফসাইডে ছিলেন কি না। সময় বেশি লাগায় সবাই শঙ্কায় পড়ে যায়। অবশেষে রেফারি গোলের বাঁশি বাজালে টেন হাগসহ সবাই হাফ ছেড়ে বাঁচে।

বিবিসিকে টেন হাগ বলেন, ‘আমরা সঠিক সময়ে এসে গোলটি করতে পেরেছি। দলটি ২৮ ফেব্রুয়ারি (বুধবার) যা দেখিয়েছে, অসাধারণ! দুর্দান্ত একটি খেলা ছিল। আশা করি সব ম্যাচেই এটা দেখাতে পারবে।’

সূত্র: জাগো নিউজ