বরিশালের সম্মিলিত আক্রমণে অল্প রানেই থামল চট্টগ্রাম

Spread the love

বাঙালিনিউজ স্পোর্টস ডেস্ক

বিপিএলের এলিমিনেটর ম্যাচে ফরচুন বরিশালের হয়ে ৪ ওভার করে বল করলেন ৫ জন বোলার। উইকেট পেয়েছেন সবাই। এর মধ্যে প্রত্যেক বোলার রান দিয়েছেন ত্রিশের নিচে।

বিপিএলের এলিমিনেটর ম্যাচে বরিশালের বোলারদের সম্মিলিত এমন আক্রমণে ১৩৫ রানেই থেমে গেলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে এই রান তোলেন তারা।

হারলেই বিদায়; এমন বাস্তবতার ম্যাচে টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠান বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। ম্যাচের শুরু থেকেই চট্টগ্রামকে চেপে ধরে বরিশাল। পাওয়ার প্লের ৬ ওভারে ২ উইকেট হারিয়ে মাত্র ৪০ রান তোলে দলটি। রান পাননি তানজিদ হাসান তামিম ও ইমরানুজ্জামানরা। ৮৪ রান তুলতেই ফেরেন আরও ৩ ব্যাটার। জশ ব্রাউন ২২ বলে ৩৪ রান করে আউট হন। তবে টম ব্রুস (১৭) ও সৈকত আলী (১১) উইকেটে সেট হয়েও ইনিংস লম্বা করতে পারেননি।

৬ নামা অধিনায়ক শুভাগত হোম ২৪ রান করলেও বাকিদের ব্যর্থতায় শেষ দিকেও রান করতে পারেনি চট্টগ্রাম। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৫ রানে থামে চট্টগ্রাম।

বরিশালের ৩ পেসার কাইল মেয়ার্স, মোহাম্মদ সাইফউদ্দিন ও ওবেড ম্যাককয় ২টি করে উইকেট তুলে নিয়েছেন। এর মধ্যে মেয়ার্স ও সাইফউদ্দিন ২৮ রান আর ম্যাককয় ২৯ রান দেন। তাইজুল ইসলাম নির্ধারিত ৪ ওভারে মাত্র ২২ রান দিয়ে ১ উইকেট ও জেমস ফুলার সমান ওভারে ২৬ রান দিয়ে একটি উইকেটই নেন।

সূত্র: আমাদের সময়