হৃতিক-দীপিকা কত পারিশ্রমিক পেলেন ‘ফাইটার’ সিনেমায়

Spread the love

চলতি বছর মুক্তি পাওয়া সিনেমায় হৃতিক-দীপিকা অভিনীত ‘ফাইটার’ সিনেমা বেশ আলোচনা এসেছে। ভারতজুড়ে ঝড় তুলেছে সিনেমাটি। চলতি মাসের ২৫ তারিখ মুক্তি পেয়েছে এ সিনেমা।

জানা যায় সিনেমাটি প্রথম দিন ২২ কোটি রুপি ঘরে তুলেছিল। পরের দিন ছিল ২৬ জানুয়ারি ছুটির দিনে ৩৯ কোটি রুপির ব্যবসা করেছিল। ধারণা করা হয়েছিল, সপ্তাহ শেষে ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলবে ‘ফাইটার’। সেই অনুমান অবশ্য সত্যি হয়েছে। সোমবার পর্যন্ত প্রায় ১৩০ কোটি রুপি ঘরে তুলেছে এ সিনেমাটি।

এ সিনেমাটিতে কোটি কোটি রুপি ব্যবসার মাঝেই একটি কৌতূহল চারিদিকে ছড়িয়ে পড়েছে। ‘ফাইটার’সিনেমায় অভিনয় করে কত টাকা পেলেন হৃতিক এবং দীপিকা।

একটি সূত্র থেকে জানা গেছে, ‘ফাইটার’ মুক্তির পর হৃতিক নাকি বলিউডের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা হিসেবে আলোচিত হচ্ছেন। এরপর থেকে নাকি হৃতিককে নায়ক হিসেবে ভাবার আগে নির্মাতাদের বাজেট নিয়ে ভাবতে হবে। শোনা যাচ্ছে হৃতিক নাকি ‘ফাইটার’সিনেমার জন্য পেয়েছেন প্রায় ৮০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ১০৫ কোটি টাকার বেশি।

অভিনেত্রীদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্তদের তালিকায় উপরের দিতে রয়েছেন দীপিকাও। কিন্তু হৃতিককে ছুঁতে পারেননি। এক সূত্র থেকে জানা গেছে, দীপিকা ‘ফাইটার’র জন্য পেয়েছেন ২০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ২৬ কোটি টাকারও বেশি।

পারিশ্রমিকের আলোকে হৃতিকের সঙ্গে দীপিকারপার্থক্য কিন্তু বেশি। ‘ফাইটার’ হৃতিকের সঙ্গে দীপিকার প্রথম সিনেমা। তাঁদের উষ্ণ রসায়ন এই ছবির ট্রেলারেই ধরা পড়েছে। একদিকে হৃতিক, অন্য দিকে দীপিকা— এমন দুরন্ত জুটিকে নিয়ে সিনেমা করলে যে সেই হিট হতে বাধ্য, তা আর বলার অপেক্ষা রাখে না। নির্মাতা সব কিছু জেনেই, এ কাজে নেমেছেন।

বক্স অফিস বাণিজ্যের দিক থেকে ‘পাঠান’, ‘জওয়ান’র ধারে কাছেও নেই ‘ফাইটার’। কিন্তু একেবারে খারাপও যাচ্ছে না। প্রেক্ষাগৃহে এখনো সাফল্যের সঙ্গে চলছে ‘ফাইটার’। চলচ্চিত্র বিশেষজ্ঞদের মতে, এমন চলতে থাকলে আগামী কয়েক সপ্তাহে ১৭০-১৮০ কোটি মতো ঘরে আনতে পারবেন সিনেমার নির্মাতা।