বলিউড অভিনেত্রী পুনম পান্ডে মারা গেছেন!

Spread the love

বাঙালিনিউজ বিনোদনডেস্ক

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে মারা গেছেন! তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই খবর জানা গেছে। ওই পোস্টে বলা হয়েছে যে, ক্যানসারে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। তাঁর অকাল মৃত্যুতে শোকাহত পুরো বলিউড। মৃত্যুকালে পুনমের বয়স হয়েছিল মাত্র ৩২ বছর।  জরায়ুর ক্যানসার কেড়ে নিয়েছে পুনমের প্রাণ। আজ ০২ জানুয়ারি ২০২৪ শুক্রবার, এই মর্মান্তিক খবর জানা গেছে।

পুনমের অ্যাকাউন্টের ওই পোস্টে বলা হয়েছে, ‘আজ সকালটা আমাদের জন্য অত্যন্ত বাজে। আপনাদের ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে, আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিক্যাল ক্যানসারে হারিয়েছি। তাঁর বিশুদ্ধ ভালোবাসা আর মানবিকতার খবর অনেকেই জানেন। এই বেদনাদায়ক সময় আমরা সবার কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ জানাব। আমরা এখন তাঁকে স্মরণ করতে চাই।’

বলিউডে পুনমের অভিষেক হয়েছিল ২০১৩ সালে ‘নাশা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে। ‘নাশা’ ছবিতে খোলামেলা অভিনয়ের জন্য আলোচনায় আসেন এই অভিনেত্রী। খোলামেলা পোশাকের কারণে বারবার তাঁকে ঘিরে বিতর্কের ঝড় উঠতো। তবে কোনো সমালোচনাকে পাত্তা দিতেন না তিনি।

এর আগে ২০১১ সালে, বিশ্বকাপ ক্রিকেটে ভারত শিরোপা জিতলে নিজের শরীরের সব কাপড় খুলে উল্লাস করবেন, এই ঘোষণা দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন পুনম পান্ডে। তবে টেন্ডুলকার-ধোনিরা বিশ্বকাপ জিতলেও, নানা সমালোচনার মুখে ওই ঘোষণা থেকে সরে আসেন পুনম। এরপর নিজের কিছু ভিডিও ইউটিউবে আপলোড করে আলোচিত হন তিনি।

জানা যায়, ২০১৪ সালে গভীর রাতে মুম্বাইয়ের রাস্তায় অশালীন আচরণের অভিযোগে পুনমকে গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে সতর্ক করে তাঁকে ছেড়ে দেওয়া হয়। অবশ্য সে সময় নিজের অবস্থান ব্যাখা করেন, এক্সে ( সে সময় টুইটার) তিনি লিখেছিলেন, ‘গাড়ির ভেতর বসে আমার এক ভাইয়ের সঙ্গে গান শুনছিলাম। গাড়ির ভেতর গান শোনা নিশ্চয়ই কোনো অশালীন আচরণ নয়। অযথাই আমাকে নিয়ে এ রকম আজেবাজে খবর রটানোর কোনো মানে হয় না।’

সাহসী এই নায়িকা নিজের ছন্দে চলতেন। তাঁকে কঙ্গনা রনৌতের রিয়ালিটি শো ‘লক আপে’ দেখা গেছে। এই শো–র কারণে বেশ আলোচনায় এসেছিলেন তিনি।

এ ছাড়া ‘খতরো কা খিলাড়ি’-তে অংশগ্রহণ করেছিলেন পুনম পান্ডে। ভোজপুরি, কানাড়া ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন তিনি। সাহসী ও খোলামেলা অভিনয়ের জন্য দ্রুত সবার নজরে চলে আসেন তিনি।

কয়েক সপ্তাহ আগে, পুনম পান্ডে হঠাৎ করে মালদ্বীপের একটি শুটিং বাতিল করে সংবাদ শিরোনামে এসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে তিনি মালদ্বীপের প্রতি ভালোবাসার কথা বলেছিলেন। তবে এও বলেছিলেন যে, মালদ্বীপে আর শ্যুটিং করতে যেতে চান না তিনি। বরং যেতে চান লাক্ষাদ্বীপে, দেশের প্রতি নিজের ভালোবাসার কারণে। সূত্র: ইন্টারনেট।