‘কল্কি২৮৯৮ এডি’ ছবির সিক্যুয়েলের কাস্টিং থেকে দীপিকা বাদ!

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

বক্স অফিসে ঝড় তুলেছে ‘কল্কি ২৮৯৮ এডি’। একাধিক ভারতীয় সিনেমার রেকর্ড ভেঙে নতুন মাইলফলক স্থাপন করেছে এই ছবি। প্রথম পর্বেই পারফরম্যান্সের দিক থেকে দারুণ চমক দেখিয়েছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন ও কমল হাসানরা। তাই কল্কি ২৮৯৮ এডি ছবির আসন্ন সিক্যুয়েলের কাস্টিং নিয়ে বেশ আগ্রহী দর্শকরা। সবার নজর এখন ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার সিক্যুয়েলের দিকে।

কিন্তু শোনা যাচ্ছে, সিক্যুয়েলের কাস্টিং থেকে দীপিকা পাড়ুকোনকে বাদ দিচ্ছেন পরিচালক নাগ অশ্বীন। এই ‘কল্কি’ ছবির গল্প অনুযায়ী, বিষ্ণুর দশম অবতারকে গর্ভেধারণ করেন দীপিকা। ধরিত্রীকে বিপদের হাত থেকে রক্ষা করতে তার উপরই কল্কিকে পৃথিবীর আলো দেখানোর দায়িত্ব বর্তেছে। দীপিকার গর্ভস্থ সন্তানই বিষ্ণুর সেই দশম অবতার।

পরিচালকের সাজানো গল্প অনুযায়ী, কুরুক্ষেত্র যুদ্ধের ছয় হাজার বছর পর জন্ম নিচ্ছে কল্কি। যেখানে মহাজাগতিক বদল ঘটেছে গোটা বিশ্বে। আর ঠিক এই প্রেক্ষাপটেই সুমতীর চরিত্রে বাজিমাত করেছেন দীপিকা পাড়ুকোন। যা দেখে দর্শকরাও রিপোর্ট কার্ডে ফুলমার্কস বসিয়েছেন। কিন্তু এবার ‘কল্কি’ সিক্যুয়েল নিয়ে নতুন আপডেট। সিক্যুয়েলে থাকছেন না দীপিকা পাড়ুকোন। পরিচালক তাকে বাদ দিয়েছেন!

 

কিন্তু কেন ‘কল্কি’র দ্বিতীয় পর্বে বাদ দীপিকা? ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, প্রথমটায় দীপিকার সিক্যুয়েলে অভিনয় করার কথা ছিল। নাগ অশ্বীন তৈরিও ছিলেন অভিনেত্রীকে মাতৃত্বকালীন একটা বিরতি দেওয়ার জন্য। তবে সিনেমার গগনচুম্বী সাফল্যের জেরেই সিদ্ধান্ত বদলাতে হয়। যত দ্রুত সম্ভব ‘কল্কি’র সিক্যুয়েল পর্দায় আনতে চাইছেন তারা। তাই গর্ভবতী দীপিকা সন্তান প্রসবের আগে ছবিতে কাজ করতে পারছেন না। আগামী সেপ্টেম্বরে দীপিকা পাডুকোনের প্রথম মা হওয়ার কথা।

দীপিকাকে বাদ দিলে কী প্রভাব পড়বে দর্শকদের মনে? দীপিকাবিহীন সিনেমার সেই ভবিষ্যৎ নিয়ে আপাতত ভাবতে নারাজ নির্মাতা। কোনওমতেই দেরি করা সম্ভব নয়, এমতাবস্থায় দীপিকার পরিবর্তে অন্য নায়িকাকে কাস্ট করার কথা ভাবছেন ‘কল্কি’ সিক্যুয়েল নির্মাতা। যদিও এখনো খবরের সত্যতা মিলেনি।

পরিচালক নাগ অশ্বীন জানিয়েছেন, ইতোমধ্যেই ২৫-৩০ দিন দ্বিতীয় পর্বের শুটিং হয়ে গিয়েছে। তবে এখনো অনেকটাই বাকি। পুরো নতুনভাবে ঢেলে প্রোডাকশন সাজাতে হচ্ছে। মাতৃত্বের জন্যই কি তাহলে ‘কল্কি’ সিক্যুয়েল হাতছাড়া হলো দীপিকার, নাকি নেপথ্যে অন্য কোনও কারণ আছে? মেলেনি উত্তর। সূত্র: অনলাইন নিউজ।