১০ মাসেই ভেঙে গেলো পিট ও ক্লাইনের প্রেম

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

মার্কিন কমেডিয়ান ও অভিনেতা পিট ডেভিডসন এবং হলিউড অভিনেত্রী ম্যাডেলিন ক্লাইনের প্রেম ভেঙে গেছে। মাত্র ১০ মাসেই তাদের প্রেমের সম্পর্কের ইতি ঘটেছে।

 

মার্কিন সংবাদমাধ্যম দ্য ইউএস সান জানিয়েছে, পিট ও ক্লাইন জুটির একজন ঘনিষ্ঠ স্বজন জানান, পারস্পরিক আলোচনার ভিত্তিতে সম্প্রতি আলাদা হয়েছেন এই তারকা জুটি ।

 

জানা গেছে, গত বছর ২০২৩ সালের সেপ্টেম্বরে পিট ও ক্লাইনকে প্রথমবার একসঙ্গে দেখা গেছে। সেবার লাস ভেগাসে পিট ডেভিডসনের কমেডি শোতে হাজির হয়েছিলেন ক্লাইন। যেখানে তারা রিসর্টস ওয়ার্ল্ড লাস ভেগাসের ক্রকফোর্ডস এন্টারটেইনমেন্ট স্যুটে ২৪ ঘণ্টা কাটিয়েছেন। তারপর থেকে অনেকটা গোপনে প্রেম করছিলেন দুই তারকা।

এর আগে ২০২০ সালের জুনে ‘আউটার ব্যাংকস’–এর সহ–অভিনেতা চেজ স্টোকসের সঙ্গে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেন ক্লাইন। তবে চেজের সঙ্গে ক্লাইনের সে সম্পর্ক ২০২১ সালের অক্টোবরেই ভেঙে যায়।

অন্যদিকে, পিট ডেভিডসনের সঙ্গে এর আগে কিম কার্ডাশিয়ান, আরিয়ানা গ্র্যান্ডেসহ বেশ কয়েকজনের প্রেমের সম্পর্ক ছিল।

ক্লাইন ১৯৯৭ সালের ২১ ডিসেম্বর এস্টেট এজেন্ট পাম এবং ইঞ্জিনিয়ার মার্কের ঘরে জন্মগ্রহণ করেন এবং চার্লসটনের কাছে দক্ষিণ ক্যারোলিনার গুজ ক্রিকে বেড়ে ওঠেন। তিনি কোস্টাল ক্যারোলিনা ইউনিভার্সিটি কলেজে ভর্তি হলেও, পরে অভিনয়ের জন্য লস অ্যাঞ্জেলেসে চলে যান।

২০২০ সালে, ক্লাইন নেটফ্লিক্স টিন অ্যাডভেঞ্চার ড্রামা আউটার ব্যাঙ্কসে সারাহ ক্যামেরনের চরিত্রে অভিনয় শুরু করেন । সিরিজটি সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে, তার ভূমিকা একটি ব্রেকআউট হিসাবে বিবেচিত হয়েছে । ক্লাইন পরবর্তীতে রিয়ান জনসনের মিস্ট্রি কমেডি গ্লাস অনিয়ন: এ নাইভস আউট মিস্ট্রিতে অভিনয় করেন , যা ২০২২ সালের ২৩ ডিসেম্বর Netflix-এ মুক্তি পায়। এটি সমালোচকদের প্রশংসা পায়।

তিনি নেটফ্লিক্স টিন ড্রামা সিরিজ আউটার ব্যাঙ্কস এ সারাহ ক্যামেরন এবং রিয়ান জনসনের রহস্য চলচ্চিত্র ‘গ্লাস অনিয়ন: এ নাইভস আউট মিস্ট্রি’ এ হুইস্কির ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত।

মডেল হিসেবে, ক্লাইন আমেরিকান গার্ল , টয়স “আর” ইউস , আমেরিকান ঈগল , স্টেলা ম্যাককার্টনি , ভার্সেস , এলেইন্ডিয়া এবং কসমো- এর বিজ্ঞাপন প্রচারের সঙ্গে যুক্ত হয়েছেন । ২০২৩ সালে, তিনি টমি হিলফিগারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন এবং মেসন গুডিং – এর সাথে “সামার এসেনশিয়ালস” লাইফস্টাইল ক্যাম্পেইনে যুক্ত হন ।

২০২০ সালের জুনে, ক্লাইন ঘোষণা করেছিলেন যে তিনি তার আউটার ব্যাঙ্কের সহ-অভিনেতা চেজ স্টোকসের সাথে সম্পর্কে ছিলেন। ২০২১ সালের অক্টোবরে, এই জুটি ঘোষণা করেছিলেন যে তারা বিচ্ছেদ হয়েছে। ২০২৩ সালের সেপ্টেম্বরে ক্লাইন এবং পিট ডেভিডসন ডেটিং শুরু করার আগে, জ্যাক বিয়া এবং জ্যাকসন গুথির সঙ্গে সম্পর্কের কথা জানানো হয়েছিল।

অন্যদিকে, পিটার মাইকেল ডেভিডসন নিউ ইয়র্ক সিটির স্টেটেন আইল্যান্ড বরোতে ১৯৯৩ সালের ১৬ নভেম্বর জন্মগ্রহণ করেন। তার মায়ের নাম অ্যামি ওয়াটারস ডেভিডসন এবং বাবার নাম স্কট ম্যাথিউ ডেভিডসন। পিটার মাইকেল ডেভিডসন স্টেটেন দ্বীপে ছোটবেলায় তার মা, বাবা ও ছোট বোন কেসি ডেভিডসনের সঙ্গে থাকতেন।

কৌতুক অভিনেতা এবং অভিনয় শিল্পী ডেভিডসন  ২০১৪ সালে ‘শনিবার নাইট লাইভে’ একজন কাস্ট সদস্য হিসাবে খ্যাতি অর্জন করেন। তিনি বিগ টাইম অ্যাডোলেসেন্স এবং দ্য কিং অফ স্টেটেন আইল্যান্ডের মতো কমেডিতেও অভিনয় করেছেন।

পিট ২০১০ এর দশকের গোড়ার দিকে ব্রুকলিন নাইন-নাইন, ফ্রেন্ডস অফ দ্য পিপল, গাই কোড এবং ওয়াইল্ড ‘এন আউট-এ ছোটখাট অতিথি চরিত্রে অভিনয় করেন। তারপর ২০১৪ সালে এনবিসি লেট-নাইট স্কেচ কমেডি সিরিজ স্যাটারডে নাইট লাইভ-এ কাস্ট সদস্য হিসেবে নিয়োগ পান। NBC-এর স্যাটারডে নাইট লাইভ পিট ডেভিডসনকে একজন ফিচারড প্লেয়ার হিসেবে কাস্ট করেছিল, যখন তার বয়স ছিল মাত্র ২০ বছর। ইতিহাসের সবচেয়ে কনিষ্ঠ কাস্ট সদস্যদের একজন তিনি। তিনি ২০১৪ থেকে ২০২২ পর্যন্ত আটটি মরসুমে অভিনয় করেছেন।

২০২১ সালের অক্টোবরে কিম কারদাশিয়ান এবং ডেভিডসন প্রেম শুরু করেন। স্বামী কানিয়ে “ইয়ে” ওয়েস্ট থেকে বিচ্ছেদ হওয়ার পর। নয় মাস ডেটিং করেছেন তারা। কারদাশিয়ানের সঙ্গে বিচ্ছেদের পর, ২০২২ সালেই ডেভিডসনের সঙ্গে আরিয়ানা গ্র্যান্ডের রোম্যান্স শুরু হয়, যা শেষ পর্যন্ত বাগদান পর্য ন্ত গড়ায়। ২০২৩ সালের সেপ্টেম্বরে ক্লাইন এবং পিট ডেভিডসন ডেটিং শুরু করেন। ১০ মাস প্রেম চলার পর, চলতি জুলাই মাসের শুরুতেই তাদের বিচ্ছেদ ঘটলো। সূত্র: অনলাইন নিউজ।