কোপা আমেরিকার ফাইনালে মঞ্চ মাতাবেন শাকিরা

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হবে কোপা আমেরিকা ফুটবল ২০২৪ এর ফাইনাল ম্যাচ। ইতোমধ্যে ফাইনালে পৌঁছে গেছে আর্জেন্টিনা। এখন প্রতিপক্ষের জন্য অপেক্ষা। আগামীকাল ১১ জুলাই বৃহস্পতিবার কলম্বিয়া ও উরুগুয়ের মধ্যে সেমিফাইনাল লড়াইয়ের পর, জানা যাবে ফাইনালে আর্জেন্টিনার বিরুদ্ধে কে লড়বে উরুগুয়ে নাকি কলম্বিয়া। ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ যেই হোক, ওই দিন কলম্বিয়ান পপ তারকা শাকিরা নাচে গানে মঞ্চ মাতাবেন।

এবারই প্রথম কোপা আমেরিকার মঞ্চে গাইবেন শাকিরা। জানা গেছে, ফাইনাল ম্যাচের  বিরতিতে (হাফ টাইম) মঞ্চে নাচ-গান করে দর্শকদের টেনশন মুক্ত করতে বাড়তি আনন্দ দেবেন শাকিরা। লাতিন আমেরিকার ফুটবলের মহাদেশীয় নিয়ন্ত্রক সংস্থা কনমেবল থেকে গতকাল ০৯ জুলাই মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বলা হয়েছে, ১৪ জুলাই রোববার রাত ৮টায় নির্ধারিত ম্যাচের মধ্যবিরতিতে গান গাইবেন দুনিয়া মাতানো পপ তারকা শাকিরা। মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে অনুষ্ঠেয় ফাইনাল ম্যাচে প্রায় ৫৪ হাজার ফুটবলপ্রেমী উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।

 

কনমেবলের সভাপতি আলেহান্দ্রো ডোমিনগেজ এক বিবৃতিতে বলেছেন, শাকিরা একজন অসাধারণ দক্ষিণ আমেরিকান তারকা। তিনি তার গানে সমগ্র বিশ্বকে মুগ্ধ করেছেন। তার গানগুলো পৃথিবী নামক এই গ্রহের প্রতিটি কোণে গাওয়া হয়। সবাইকে নাচের তালে মাতিয়ে দিয়ে তার শৈল্পিক উপস্থাপনাকে একটি বৈশ্বিক রূপ দিয়েছেন তিনি।

তাই নাচে গানে মঞ্চ মাতিয়ে রাখা শাকিরার ভক্ত বিশ্বময়। লাখ লাখ মানুষ উপভোগ করেন তার মঞ্চ মাতানো নাচ গান। ডোমিনগেজ বলেন, আমরা নিশ্চিত যে কোপা আমেরিকা ইউএসএ ২০২৪-এ শাকিরার পারফরম্যান্স খেলাধুলার মাধ্যমে সুস্থতা এবং ঐক্যের বার্তাকে প্রতিফলিত করবে। সূত্র: অনলাইন নিউজ।