জন্মদিনে দীপিকার উপহারে আত্মহারা রণবীর!

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

গতকাল ৬ জুলাই ২০২৪, রোজ শনিবার, বলিউড অভিনেতা রণবীর সিংয়ের ৩৯তম জন্মদিন ছিল। তার এই বিশেষ দিনে প্রিয়তমা স্ত্রী বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন দিয়েছেন ভালোবাসার বিশেষ উপহার। জন্মদিনে স্ত্রীর সেই উপহারে দারুণ খুশি রণবীর।

আর আগের দিন, ০৫ জুলাই শুক্রবার সন্ধ্যায় ছিল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের ‘সংগীত’ অনুষ্ঠান। সারা বিশ্বের বড় বড় তারকারা এসেছিলেন। কেউ গিয়েছিলেন নিমন্ত্রিত অতিথি হয়ে। আবার কেউ গিয়েছিলেন অনুষ্ঠানে পারফর্ম করতে। নিমন্ত্রিত ছিলেন রণবীর-দীপিকাও।

তাই সেই সন্ধ্যায় একটি রুপালি জরির কাজ করা ঝলমলে বেগুনি শাড়ি পরেছিলেন দীপিকা। স্বভাবসুলভ ভঙ্গিতে টেনে খোঁপা বেঁধেছিলেন। গলায় পরেছিলেন মুক্তার চোকার।

তবে ওই অনুষ্ঠানে যাওয়ার আগে দু’টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দীপিকা। একটিকে বেবিবাম্প আগলে রয়েছেন। এই ছবির ক্যাপশনে রণবীরপত্নী লিখেছেন, “জাস্ট…কারণ আজ শুক্রবারের রাত। একটা পার্টি তো চাই-ই-চাই।” দ্বিতীয়টিতে দীপিকার মারকাটারি লুকের ৷ আর এই ছবি দেখে একেবারে কুপোকাত ভক্তকুল ৷ শুধু তাই নয়, দীপিকা ছবির ক্যাপশন লিখেছিলেন, ‌‘আর কিছুই নয়, বাছা আমার পার্টি করতে চাইছে।’

দীপিকার এই মন্তব্যকে জন্মদিনের সেরা উপহার বলে অভিহিত করে স্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। ছুড়ে দিয়েছেন ভালোবাসার চুম্বনও। এসব কিছু হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডলে। তারকা দম্পতির অনুরাগীরাও এ নিয়ে যথেষ্ট উৎসাহজনক মন্তব্য করেছেন।

হবু সন্তানকে উদ্দেশ্য করে দীপিকার এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট, আর বেগুনি শাড়িতে নিজের বেবি বাম্প আগলে রাখার ছবি ভক্তদের দারুণ আনন্দ দিয়েছে। কমেন্টস বক্সে পড়েছে অনেক মন্তব্য। বেশির ভাগই আদরের ইমোজিতে ভরপুর।

এই মন্তব্য বাক্সেই নিজের কথা জানিয়েছেন স্বয়ং রণবীর সিং। তিনি লিখেছেন, ‘আরে… আমার জন্মদিনের সুন্দর উপহার! আমি তোমাকে ভালোবাসি।’ ভক্তরাও এই পোস্টে রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন। তার জন্মদিনের পাশাপাশি আগামীতে তার বাবা হওয়াকেও স্বাগত জানিয়েছেন তারা। অনেকেই লিখেছেন, রণবীর একজন দারুণ স্বামী, এবার অসাধারণ বাবা হয়ে উঠবেন।

অন্তঃসত্ত্বা দীপিকাকে প্রতি মুহূর্তে আগলে রাখছেন রণবীর। সেই ছবি বারবার ধরা পড়ছে পাপারাৎজ্জিদের ক্যামেরায়। শুধু তাই নয়, কল্কি ছবির শুটিংয়ের সময়ও সেটে ছিলেন তিনি।

গত ০৫ জুলাই শুক্রবার সন্ধ্যায় অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতানুষ্ঠানেও দীপিকাকে চোখে চোখে রেখেছেন রণবীর সিং ৷ তাছাড়া গতকাল ০৬ জুলাই দীপিকাকে নিয়ে জন্মদিন উদযাপন করেছেন রণবীর সিং৷

এদিকে, হাতে আর মাত্র তিনমাস ৷ সেপ্টেম্বরে তাদের সন্তান আসতে চলেছে বলে আশা করা হচ্ছে ৷ চলতি ২০২৪ সালের মার্চ মাসে রণবীর-দীপিকা দম্পতি সন্তান আসার খবর সোশাল মিডিয়ায় জানান ৷ উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর, ২০১৮ সালে তাদের বিয়ে হয়। সূত্র: অনলাইন নিউজ।