ঢালিউড নায়িকা ববির সংবাদ সম্মেলন

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

ঢালিউড নায়িকা ইয়ামিন হক ববি আজ ০১ জুলাই ২০২৪ রোজ সোমবার বিকেলে সংবাদ সম্মেলনে হাজির হবেন। জানা গেছে, রাজধানীর গুলশানে নায়িকার রেস্টুরেন্ট ‘ববস্টার ডায়নিং’ দখল, লুটপাট, প্রতারণা ও হত্যাচেষ্টার অভিযোগে এই জরুরি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

দৈনিক ইত্তেফাক এক প্রতিবেদনে জানায়, আজ বিকেল ৪ টায় রাজধানীর একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে ঘটনার পেছনের কথা সামনে আনবেন ববি।

ববির ‘ববস্টার ডায়নিং’ দখল নিয়ে দুই পক্ষের মামলা হয়েছে। বিষয়টি এতদিন চুপ থাকলেও তাকে নিয়ে মিথ্যারের বিরুদ্ধে মুখ খুলবেন এই নায়িকা। এছাড়া কথা বলবেন ঈদে মুক্তি পাওয়া ‘ময়ূরাক্ষী’ সিনেমায় তার সঙ্গে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়েও।

জানা গেছে, চিত্রনায়িকা ইয়ামিন হক ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল ২৩ জুন রোববার দুপুরে গুলশান থানায় মুহাম্মদ সাকিব উদ্দোজা নামের এক ব্যক্তি এ অভিযোগ করেন।

সমকাল এক প্রতিবেদনে জানায়, রাতে গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম বলেছেন, ‘একটি রেস্টুরেন্টে দুই পক্ষের হাতাহাতি হয়েছে। দুই পক্ষই দুটি অভিযোগ করেছে। তাদের ডেকেছি, দেখি দুই পক্ষকে নিয়ে বসে কোনো সমাধানে আসা যায় কী না।’

জানা গেছে, ববি ও মির্জা আবুল বাসার নামের এক ব্যক্তি যৌথভাবে গুলশানের ওয়াই এন সেন্টারে একটি রেস্টুরেন্ট ক্রয় করেন। ওই রেস্টুরেন্টটি ‘ববস্টার’ নাম দেওয়া হয়। সেই রেস্টুরেন্ট নিয়েই এ ঘটনার সূত্রপাত বলে জানা গেছে।

খোঁজ দ্য সার্চ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় ববির। ক্যারিয়ারে রাজত্ব, আই ডোন্ট কেয়ার, বিজলী, নোলক, অ্যাকশন জেসমিন, হিরো: দ্যা সুপারস্টার, ব্ল্যাকমেইল, বেপরোয়াসহ বহু সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা।