রাতের পার্টিতে অন্তরঙ্গ: অমিতাভের নাতি অগস্ত্যর সঙ্গে শাহরুখ কন্যা সুহানা

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

লন্ডনের এক ক্লাবে রাতের পার্টিতে শাহরুখ খানের কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার একান্তে সময় কাটানোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। সেখানে দেখা যাচ্ছে, লন্ডনের ওই ক্লাবের এক কোণে বিশেষ বন্ধু অগস্ত্যর সঙ্গে ঘনিষ্টভাবে আড্ডা দিচ্ছেন সুহানা। হাসি-ঠাট্টায় মজে উঠেছেন তাঁরা। বিভিন্ন সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে জানা যাচ্ছে, অগস্ত্য ও সুহানা লন্ডনের ওই জনপ্রিয় ক্লাবে বন্ধু বেদান্ত মহাজনের জন্মদিনের পার্টিতে যোগ দিয়েছিলেন।

আগামী ছবির শুটিংয়ের জন্য লন্ডন গেছেন সুহানা। সেখানেই ছবির শুটিং হচ্ছে শাহরুখ কন্যার। আপাতত তাই লন্ডনেই রয়েছেন বলিউড কিং শাহরুখ কন্যা। এই শুটিংয়ের ফাঁকেই বেড়ানো, পার্টি, আড্ডা, আনন্দ-উল্লাস ও হৈচৈ-সবই চলছে। সঙ্গে চলছে প্রিয়জনদের সঙ্গে সময় কাটানো। মিডিয়ায় প্রকাশ, এই প্রিয়জনদের মধ্যে রয়েছেন সুহানার বিশেষ বন্ধুও বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা।

রাতের সেই পার্টিতে অগস্ত্য নন্দা একটা কালো শার্ট পরেছিলেন। আর সুহানা খান পরেছিলেন নীল জিন্সের সঙ্গে সাদা রঙের টি-শার্ট। তাঁদের দু’জনের সঙ্গে বলিউডের অন্যতম তারকা দম্পতি কাজল ও অজয় দেবগনের কন্যা নাইসা দেবগনও ছিলেন। জানা গেছে, ওই পার্টিতে অজয়-কাজল কন্যাও আমন্ত্রিত ছিলেন।

‘দ্যা আর্চিস’ ছবিতে একসঙ্গে ডেবিউ করার পর থেকেই বলিউডে অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন নন্দার ছেলে অগস্ত্য নন্দা ও শাহরুখ খানের কন্যা সুহানার বিশেষ বন্ধুত্বের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এবিষয়ে প্রকাশ্যে কোনও কথাই বলেননি সুহানা কিংবা অগস্ত্য। তবে বলিউড সূত্রে খবর, ঘনিষ্ঠ মহলে সুহানা জানিয়েছেন তিনি এই সম্পর্ককে সময় দিতে চান। ভেবেচিন্তেই এবিষয়ে সিদ্ধান্ত নেবেন।

তবে আজকাল প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় সুহানা ও অগস্ত্যকে। এমনকি বলিউড কিং শাহরুখ খানের অসুস্থতার সময়ও ছুটে গিয়েছিলেন অমিতাভের নাতি অগস্ত্য। দুঃসময়ে সুহানার পাশে থাকতে দেখা গেছে অগস্ত্যকে। আর তখন থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হয়েছে।

তবে এই মুহূর্তে সুহানা একা নন। শাহরুখ সহ গোটা খান পরিবারই লন্ডনে রয়েছে। সুহানাকে তাঁর বাবা শাহরুখ খানের সঙ্গে তাঁর পরবর্তী ছবি ‘ কিং ’-এ দেখা যাবে বলে খবর বেরিয়েছে। ছবিটি অ্যাকশন-প্যাকড থ্রিলার বলেই মনে করা হচ্ছে। যেখানে SRK নাকি একজন ডনের ভূমিকায় অভিনয় করছেন। যদিও সুহানার চরিত্রটি নিয়ে এখনও কোনও কথা প্রকাশ্যে আসেনি।

এদিকে Big B অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যও ইতিমধ্যেই আগামী ছবির কাজ শুরু করেছেন। খুব শীঘ্রই তাঁকে শ্রীরাম রাঘবন পরিচালিত ‘ইক্কিস’ ছবিতে দেখা যাবে। সেই ছবিতে কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র এবং জয়দীপ আহলাওয়াত সহ আরও অনেক গুরুত্বপূর্ণ অভিনেতা রয়েছেন।

বলিউডের তারকা সন্তানদের উপর প্রচারের আলো থাকে সব সময়। তার ফলে অনেক সময়ই ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখা দুষ্কর হয়ে ওঠে। তার উপর তাঁরা যদি হন অমিতাভ বচ্চনের দৌহিত্র এবং শাহরুখ খানের কন্যা, তা হলে তো কথাই নেই!

জ়োহা আখতার পরিচালিত ‘দি আর্চিজ়’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে দু’জনের। ছবিতে সুহানা-অগস্ত্য জুটির রসায়ন প্রশংসিতও হয়েছে। একে অপরের মধ্যে সম্পর্ক তৈরি হওয়া অস্বাভাবিক নয়। তবে ক্রমাগত তাঁদের নিয়ে আলোচনা হোক, চাইছেন না দু’জনের কেউই। তাই আড়াল বজায় রেখেছেন তাঁরা। তবে ভেবেছিলেন, বিদেশের মাটিতে কেউ চিনতে পারবেন না। কিন্তু রেহাই নেই সেখানেও। সূত্র: অনলাইন নিউজ।