সমাজকর্মী জ্যাসমিনকে বিয়ে করলেন সিদ্ধার্থ মাল্য

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

সমাজকর্মী জ্যাসমিনকে বিয়ে করলেন ভারতীয় শিল্পপতি বিজয় মাল্যের পুত্র, বহু সেলিব্রেটি প্রেমের রেকর্ডধারী প্রেমিক সিদ্ধার্থ মাল্য। গত ২২ জুন ২০২৪ শনিবার, তাদের বিয়ে হয় লন্ডনে, এক বছর সম্পর্কে থাকার পর। বিয়ের অনুষ্ঠানে বরের পরনে ছিল নীলরঙা কুর্তা। কনের পরনে ছিল গোলাপি রঙের লেহঙ্গা।

ভারতীয় বর-কনের প্রচলিত সাজেই শিল্পপতি বিজয় মাল্যের পুত্র সিদ্ধার্থ মাল্য এবং তাঁর প্রেমিকা জ্যাসমিনের বিয়ে হয়। গত ২২ জুন শনিবার লন্ডনে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ এবং জ্যাসমিন। নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবেরাই। সমাজমাধ্যমে বিয়ের কিছু মুহূর্তের ছবি পোস্টও করেছেন সিদ্ধার্থ।

এখন পারিবারিক ব্যবসা সামলাচ্ছেন সিদ্ধার্থ। মডেলিংয়ের জগতে পরিচিতি রয়েছে তাঁর। হাতেগোনা দু’একটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। কিন্তু তাঁর অর্ধাঙ্গিনীর সঙ্গে অভিনয়জগতের কোনও সম্পর্ক নেই। সিনেমা থেকে শতহাত দূরে জ্যাসমিন।

কানাঘুষো শোনা যায়, এক বছর ধরে জ্যাসমিনের সঙ্গে সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ। জাদুর দুনিয়াই দু’জনকে একই সুতোয় বেঁধে ফেলে। সংবাদ সংস্থা সূত্রে জানা যায়, সিদ্ধার্থ এবং জ্যাসমিনের সম্পর্কে হ্যারি পটারের প্রভাব এতটাই বেশি যে দু’জনে হ্যারির একই রকম ট্যাটুও আঁকিয়েছেন।

জেকে রাওলিংয়ের ‘হ্যারি পটার’সিরিজ় কার না ভালো লাগে! জাদুজগতের এই কাল্পনিক চরিত্র প্রিয় সিদ্ধার্থ এবং জ্যাসমিনের। কারো কারো দাবি, হ্যারি পটারই নাকি তাঁদের সম্পর্ক আরও গাঢ় করেছে। এক বছর সম্পর্কে থাকার পর ২০২৩ সালের অক্টোবরে জ্যাসমিনের সঙ্গে বাগ্‌দান সারেন সিদ্ধার্থ। আংটিবদল করার পর বছর ঘুরতে না ঘুরতেই গত ২২ জুন ২০২৪ শনিবার বিয়ে সেরে ফেলেন তাঁরা।

আমেরিকার লস অ্যাঞ্জেলসের বাসিন্দা জ্যাসমিন। নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত তিনি। স্বভাবে প্রকৃতিপ্রেমী। ঘুরতেও খুব ভালবাসেন। সমাজমাধ্যমের পাতায় অধিকাংশ সময় ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেন বিজয় মাল্যের পুত্রবধূ।

সিদ্ধার্থের সঙ্গে বিয়ের পর জ্যাসমিনকে ঘিরে নেটব্যবহারকারীদের কৌতূহল তৈরি হয়। বিদেশিনি হয়েও লেহঙ্গার সাজে তাঁকে যে দারুণ মানিয়েছে, সে মন্তব্যও করেছেন অনেকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা।