‘লিভ টুগেদার’ করছেন বিজয়-তৃষা?

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় থালাপাতি ও অভিনেত্রী তৃষা কৃষ্ণণকে নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছে। তারা নাকি প্রেমে ডুবে আছেন। গুঞ্জন আরও জোরালো হলো তৃষার ভাগ করে নেওয়া বিজয়ের জন্মদিনের ছবিতে।

গত ২৪ জুন ২০২৪ রোজ সোমবার ছিল বিজয়ের জন্মদিন। গতকাল ২৫ জুন মঙ্গলবার বিজয়ের জন্মদিন উদযাপনের কিছু ছবি প্রকাশ্যে আনেন দক্ষিণী নায়িকা তৃষা। সেখানেই ফাঁস হয়ে যায়, তাদের মধ্যে শুধু প্রেম নয়, আরও গভীর সম্পর্ক রয়েছে। বিনোদন দুনিয়ায় জোর গুঞ্জন, বিজয়-তৃষা ‘লিভ টুগেদার’ করছেন!

এই গুঞ্জনের পিছনে অবশ্য আরো কারণ আছে। এখন খতিয়ে দেখা যাক তাদের লিভ টুগেদারের কী কারণ। জানা গেছে, বিজয় ও তৃষা ২০০৫ সালে ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়ন ছবি ব্লকবাস্টার। সেই ধারা অব্যাহত ছিল ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’ প্রভূতি ছবিতে।

২০০৮ সালে বিজয় ও তৃষা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ, প্রথম ছবির সেই রসায়ন নাকি বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। বিজয়ের পরিবার তার ওপর চাপ সৃষ্টি করেছিল, যাতে তিনি তৃষার সঙ্গে আর ছবি না করেন।

তবে সেই সময় বিজয় ও তৃষা এটা গুজব বলে উড়িয়ে দেন। তারা বলেন, সবটাই রটনা। তারা শুধুই বন্ধু। ১৫ বছর পর, সব রটনা সরিয়ে ফের তারা জুটি বাঁধেন লোকেশ কানাগরাজের ‘লিও’ছবিতে। অনুরাগীরা তাদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত হয়। ফলে নতুন গুঞ্জন শুরু হয়, লুকিয়ে প্রেম করছেন বিজয়-তৃষা।

এরপর গত এক বছরে বিজয় ও তৃষাকে রিলের বাইরে রিয়াল জীবনেও ঘনিষ্ঠভাবে দেখা গেছে। শুধু তাই নয়, বিজয়ের সঙ্গে তৃষার গভীর সম্পর্ক ক্যামেরায় ধরেছেন ফটোগ্রাফাররা। কখনও বিমানবন্দরে, তো কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তারা আলাদাভাবে উপস্থিত হয়েছেন। কিন্তু পোশাকে তাদের দারুণ মিল! দুই তারকার গোপন প্রেম স্পষ্টই টের পাওয়া যাচ্ছে। যার প্রমাণ পেয়েছে বিনোদন দুনিয়া।

গত ২৪ জুন ২০২৪ সোমবার, বিজয়ের জন্মদিন উদযাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখলেন অনুরাগীরা। ফলে তাদের দাবি, শুধু প্রেম নয়, ‘লিভ টুগেদার’করছেন বিজয় ও তৃষা! সূত্র: ইন্টারনেট, অনলাইন নিউজ।