গুরুতর অসুস্থ শিক্ষাগুরু, শাহরুখকে দেখা করার অনুরোধ কংগ্রেস নেত্রীর

Spread the love

বাঙালিনিউজ, বিনোদন ডেস্ক

কংগ্রেস নেত্রী জরিতা লেতফলাং বলিউড সুপারস্টার শাহরুখ খানকে একটি টেক্সট ও ভিডিও বার্তা পাঠিয়েছেন। ওই ভিডিও বার্তা এবং টেক্সটে তিনি শাহরুখের অসুস্থ শিক্ষাগুরু এরিক ডি’সুজাকে দেখতে যাওয়ার আহ্বান জানিয়েছেন । অনেক চেষ্টা করেও শাহরুখের সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় কংগ্রেস নেত্রীর এই উদ্যোগ।

জানা গেছে, শাহরুখের ম্যানেজারেরও সাড়া পাওয়া যাচ্ছে না ! এরিক ডিসুজা শাহরুখের জীবনে কী তা অভিনেতা জানেন, তাই এবার শাহরুখের উদ্দেশ্যে ভিডিও বার্তা দিয়েছেন কংগ্রেস নেত্রী। গত ১৪ জুন শুক্রবার জরিতা লেতফলাং একটি পোস্ট শেয়ার করেছেন। পোস্টে, একটি ভিডিও শেয়ার করে তিনি শাহরুখ খানকে সময় বের করে তাঁর অসুস্থ শিক্ষাগুরুর সঙ্গে দেখা করতে গোয়ায় আসার অনুরোধ করেন।

ভিডিওতে জারিতাকে বলতে শোনা যায় যে, এরিকের শারীরিক অবস্থা ধীরে ধীরে খারাপ হচ্ছে এবং কিং খানের উচিত তাঁর সঙ্গে একটিবার দেখা করা। জরিতা লেতফলাং আরও বলেন, শাহরুখ আপনি কয়েক মিনিটের সময় বের করে গোয়ায় এসে এরিকের সঙ্গে প্লিজ একটিবার দেখা করুন। তাঁর কথায়, ‘গোয়া থেকে মুম্বাই খুব বেশি দূরে নয়। মুম্বাই থেকে গোয়া যেতে ফ্লাইটে মাত্র এক ঘণ্টার লাগে। এরিকের অবস্থা ধীরে ধীরে খারাপ হচ্ছে। এমনকি কথা বলাও বন্ধ করে দিয়েছেন তিনি।’

ভিডিওতে জরিতা আরও বলেন, ‘আপনার এই আসা এরিক এস ডিসুজার অবস্থার পরিবর্তন ঘটাতে পারে। একটিবার দেখা করা উচিত। এটা আমার অনুরোধ। আপনি তাঁর মনে শান্তি আনতে পারেন। কারণ, তাঁর অবস্থা প্রতিদিন খারাপ হচ্ছে।’ এ ছাড়া জরিতা লেতফলাং আরও একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে শাহরুখ খানকে এরিকের সঙ্গে দেখা যায়। একে অপরকে আলিঙ্গন করতে দেখা যায় এতে। ভিডিওটিতে দুজনকেই আবেগতাড়িত অবস্থায় দেখা গেছে।

যদিও এখন পর্যন্ত এই ভিডিও নিয়ে এখনো শাহরুখ খানের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তিনি এরিকের সঙ্গে দেখা করতে গোয়া যাবেন কি না, সেটাই দেখার? সূত্র: প্রথম আলো।