‘যেন হৃৎপিণ্ডে ফুটো করে দিয়েছে’, পিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বললেন শাকিরা

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক
মার্কিন পপ তারকা শাকিরা আর স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সম্পর্ক ভেঙে গেছে, দু বছর আগে। সে সময় তাঁদের বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল আন্তর্জাতিক বিনোদন মহল। তাদের প্রেমের খবর বার বার শিরোনামে এসেছে এক সময়। উষ্ণ রসায়নের উত্তাপে একত্রবাস চলছিল ভালোই। বিয়ে করেননি, তবে দুই পুত্র মিলান ও সাশাকে নিয়ে জমে উঠেছিল সংসার। এক দশক প্রেম চলার পরে হঠাৎ ছন্দপতন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন শাকিরা। বিচ্ছেদের যন্ত্রণা প্রসঙ্গে তিনি বলেন, “মনে হয়েছিল আমার হৃৎপিণ্ডে কেউ ফুটো করে দিয়েছে। এতটাই যন্ত্রণার মধ্যে ছিলাম মনে হচ্ছিল, সত্যিই যেন শারীরিক আঘাত পেয়েছি। বুকের ছিদ্র দিয়ে মানুষ দেখতে পাবে যেন!”

 

এর আগে ২০২৩ সালে শাকিরা জানিয়েছিলেন, তাঁর সঙ্গে প্রতারণা করেছিলেন পিকে। শাকিরার সঙ্গে সম্পর্কে থাকাকালীন বর্তমান সঙ্গী ক্লারার সঙ্গে ডেটে যান পিকে। সেই সময় শাকিরার বাবা হাসপাতালে চিকিৎসাধীন। সেখানেই ছিলেন শাকিরা। গত বছর বিচ্ছেদ নিয়ে গানও তৈরি করেন শাকিরা। ২০১০ সালে তাদের প্রেমের সূত্রপাত। প্রায় ১২ বছর একত্রবাসের পরে ২০২২-এর জুন মাসে বিচ্ছেদের ঘোষণা করেন তাঁরা। একটি বিবৃতিতে তাঁরা জানিয়েছিলেন, সন্তানদের কথা ভেবেই বিচ্ছেদ নিয়ে কাটাছেঁড়া করতে চান না। সূত্র: আনন্দবাজার পত্রিকা।