বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হার বিয়ে

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হার বিয়ে। অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে আগামী ২৩ জুন তাঁর বিবাহ আসর বসছে বলে জানা গেছে। শোনা যাচ্ছে, ইতিমধ্যে সোনাক্ষী-জ়াহিরের বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছে।

বলিউডে কান পাতলেই শোনা যায়, বেশ কিছু দিন ধরেই অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে সম্পর্কে আছেন সোনাক্ষী। তাই আর দেরি না করে এ বার বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

কিন্তু কে এই জ়াহির ইকবাল? প্রশ্ন নেটাগরিকদের। তাঁর সঙ্গে নাকি সুপারস্টার সালমান খানেরও রয়েছে বিশেষ যোগ। সোনাক্ষীর হবু স্বামীর পুরো নাম জ়াহির ইকবাল রতনসি। ১৯৮৮-এর ১০ ডিসেম্বর জন্ম জ়াহিরের। তাঁর বাবা ইকবাল রতনসি পেশায় গহনা-ব্যবসায়ী। জ়াহির ইকবালের বোন একজন ‘সেলেব্রিটি স্টাইলিস্ট’ আর ভাই পেশায় ‘কম্পিউটার ইঞ্জিনিয়ার’।

২০১৪ সালে সোহেল খানের সঙ্গে সহ-পরিচালক হিসেবে কাজ করতেন জ়াহির ইকবাল। তারপর ২০১৯ সালে সালমান খানের প্রযোজনা সংস্থার ছবি ‘নোটবুক’-এ জ়াহিরের প্রথম অভিনয়। সালমান খানের ছবি ‘দাবাং’ (২০১০) থেকেই সোনাক্ষীরও অভিনয় শুরু। সালমান খানের সঙ্গে জ়াহিরের বাবার ঘনিষ্ঠ সম্পর্ক বহুদিনের। সালমানের সঙ্গে রয়েছে তাঁরও বিশেষ ঘনিষ্ঠতা। তাই সালমানের পরিবারেও জ়াহিরের আসা যাওয়া লেগেই ছিল।

বিয়ের খবর ছড়াতেই অনুরাগীদের তরফ থেকে প্রশ্ন উঠছে, ঠিক কী ভাবে শুরু হয়েছিল এই যুগলের প্রেম। সলমনের জন্যই নাকি জ়াহিরের সঙ্গে প্রথম দেখা এই তারকা জুটির। সলমনের বাড়ির এক অনুষ্ঠানেই প্রথম সাক্ষাৎ সোনাক্ষী ও জ়াহিরের। সেখান থেকেই আলাপ, প্রেম। তবে প্রেমের ব্যাপারে কখনওই খুব একটা রাখঢাক করেননি সোনাক্ষী। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই উপস্থিত হয়েছেন তারকা-জুটি।

এমনকি, সমাজমাধ্যমেও নিজেদের সম্পর্কের কথা খোলাখুলিই বলেছেন সোনাক্ষী ও জ়াহির। কিছু দিন আগেই কপিল শর্মার শো-তেও ইঙ্গিত দিয়েছিলেন যে, তিনি এ বার বিয়ে করতে প্রস্তুত। সেই ইঙ্গিতই বাস্তবেও ফলছে।

বিয়ের প্রস্তুতির পাশাপাশি এই মুহূর্তে ‘হীরামন্ডি’র সাফল্যও উপভোগ করছেন সোনাক্ষী। শোনা যাচ্ছে এই সিরিজ়ের গোটা টিম রয়েছে নিমন্ত্রিতদের তালিকায়। এ ছাড়াও সলমন খানের পরিবারের সকলেও নিমন্ত্রিত এই বিয়েতে। বিয়েতে রয়েছে একটি বিশেষ ‘থিম’। ম্যাগাজ়িনের প্রচ্ছদের আদলে তৈরি এই নিমন্ত্রণপত্রের ‘থিম’। আর সেখানে ক্যাপশন হিসেবে থাকছে ‘রিউমরস আর ট্রু’। সূত্র: আনন্দবাজার পত্রিকা।