এবার বিয়ে করছেন অভিনেত্রী তাপসী পান্নু

Spread the love

বাঙালিনিউজ বিনোদন ডেস্ক

বিয়ের ধুম লেগেছে টলিপাড়ায়! কাঞ্চন-শ্রীময়ী এর পরে অনুপম-প্রশ্মিতা, সবাই সাতপাকে বাধা পড়ছে। অন্যদিকে বলিউডে অম্বানির ছোট ছেলের বিয়ে নিয়েও শুরু হয়েছে হইচই। আর এসবের মাঝেই খুশির খবর দিলেন অভিনেত্রী তাপসী পান্নু। এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেনে এই অভিনেত্রী।

জানা গেছে দীর্ঘ ১০ বছরের প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। পাত্র প্রেমিক, ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গেই ঘর বাঁধছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা যায়, মার্চেই বিয়েটা সেরে নেবেন তাপসী ও ম্যাথিয়াস। বিয়ের আয়োজন করা হবে রাজস্থানের প্রাসাদ নগরী উদয়পুরে। তবে সেই আয়োজনে কেবল দুই পরিবারের ঘনিষ্ঠরাই উপস্থিত থাকবেন। কোনও বড় তারকাকে তারা নিমন্ত্রণ দিচ্ছেন না।

সূত্রের তথ্য অনুসারে, তাপসী ও ম্যাথিয়াসের বিয়ে হবে শিখ ও খ্রিস্টান দুই রীতিতে। প্রেমের বিষয়টি কখনও লুকোছাপা করেননি তাপসী। বরাবরই তা স্বীকার করেছেন, প্রকাশ্যে রেখেছেন।

তাপসী পান্নুকে সর্বশেষ দেখা গেছে ২০২৩ সালের ২১ ডিসেম্বর মুক্তি পাওয়া ‘ডাঙ্কি’ সিনেমায়। রাজকুমার হিরানির নির্মাণে এই ছবিতে তার নায়ক শাহরুখ খান। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ও লাড়কি হ্যায় কাহাঁ’, ‘ফির আয়ি হাসিন দিলরুবা’, ‘খেল খেল মে’ ছবিগুলো।

সূত্র: আমাদের সময়