খুলনার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে চট্টগ্রাম

Spread the love

বাঙালিনিউজ স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসরের পয়েন্ট টেবিলে খুবই নাজুক অবস্থায় রয়েছে খুলনা টাইগার্স এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্লে-অফ এই দুই দলের কে খেলবে, তা অনেকটাই নির্ধারণ হবে দু’দলের আজকের মুখোমুখিতে।

আজ খুলনাকে হারাতে পারে চট্টগ্রাম, তাহলে প্লে-অফে খেলা তাদেরই নিশ্চিত হয়ে যাবে। আর যদি খুলনা জিতে যায়, তাহলে সম্ভাবনা টিকে থাকবে দু’দলেরই।

গ্রুপ পর্বে আজই শেষ ম্যাচ খেলতে নামছে চট্টগ্রাম। খুলনার এরপর আরও একটি ম্যাচ বাকি থাকবে। ফাইনালের আগে এই দুই দলের জন্য আজ আক্ষরিক অর্থেই ফাইনাল। আজকের (২০ ফেব্রুয়ারি ২০২৪) এই গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতলেন চট্টগ্রামের অধিনায়ক শুভাগত হোম। টস জিতেই ব্যাট করার সিদ্ধান্ত নিলেন তিনি। ফিল্ডিং করছে খুলনা।

ব্যাট করতে নেমে অবশ্য শুরুতেই বিপদে চট্টগ্রাম। আরব আমিরাতের ওপেনার মোহাম্মদ ওয়াসিম দ্বিতীয় ওভারের পঞ্চম বলেই নাসুম আহমেদের বলে ক্যাচ তুলে দেন ওয়েইন পার্নেলের হাতে। ১ রান করে আউট হন তিনি। তানজিদ হাসান তামিম ১৭ রান নিয়ে এবং ৭ রান নিয়ে ব্যাট করছেন সৈকত আলি।

খুলনা টাইগার্স একাদশ
এনামুল হক বিজয় (অধিনায়ক), এভিন লুইস, পারভেজ হোসেন ইমন, শাই হোপ (ডাব্লু), আফিফ হোসেন, মাহমুদুল হাসান জয়, জেসন হোল্ডার, ওয়েইন পার্নেল, মুকিদুল ইসলাম, আরিফ আহমেদ ও নাসুম আহমেদ।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ
মোহাম্মদ ওয়াসিম, তানজিদ হাসান, সৈকত আলী, টম ব্রুস, রোমারিও শেফার্ড, শুভাগত হোম (অধিনায়ক), শাহাদাত হোসেন, শহিদুল ইসলাম, নিহাদুজ্জামান, সালাউদ্দিন সাকিল ও বিলাল খান।

সূত্র: জাগো নিউজ