‘হ্যাপি ফাদার্স ডে পরী’

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

ঢালিউডের সুন্দরী অভিনেত্রী পরীমনি। ঢালিউডের পাশাপাশি এখন টলিউডেও অভিনয় করছেন তিনি। তবে তার অভিনয় নিয়ে দুই বাংলায় যতটা আলোচনা-সমালোচনা, তার চেয়ে বেশি আলোচনা সমালোচনা ও তর্ক-বিতর্ক হয় পরীর ব্যক্তি জীবন নিয়ে।

সময়ে অসময়ে পরীমনির ব্যক্তিগত জীবনে নানা ঘাত-প্রতিঘাত এসেছে। তবে সবই মোকাবেলা করে তিনি সামনে এগিয়ে যাচ্ছেন। কারণ, পরীমনি দমে যাওয়ার পাত্রী নন।

এবার সর্বশেষ আলোচনা চলছে বাবা দিবস উপলক্ষে পরীর স্টাটাস নিয়ে। বিশ্ব বাবা দিবস উপলক্ষে ছেলেকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। স্ট্যাটাসে বাবা দিবসে পরী নিজেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

আজ ১৬ জুন ২০২৪ রোজ রোববার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্টে পরী লিখেছেন, ‘মা হওয়ার সাথে সাথে এই বাবা হয়ে ওঠার ব্যাপারটা যে চমৎকারভাবে আমার মধ্যে আছে, সেটাকে আমি অবশ্যই অ্যাপ্রিশিয়েট করি। হ্যাপি ফাদার্স ডে পরী। দায়িত্বের এ জীবন কঠিন হলেও সুন্দর।’

পরীর স্ট্যাটাসের পর নায়িকার প্রশংসা করছেন ভক্ত-অনুরাগীরা। এক ভক্ত লিখেছেন, ‘সত্যিই তুমি অতুলনীয় একজন আদর্শ মা, আদর্শ বাবা।’ আরেক ভক্ত লিখেছেন, ‘সত্যি বলছি পরী, মা-বাবা হিসেবে তুমি অতুলনীয়।’ অপর এক ভক্ত লিখেছেন, ‘পরী তোমার এই বিষয়গুলোই তোমাকে ইউনিক করেছে। হ্যাপি ফাদার্স ডে।’

কিন্তু প্রশ্ন হচ্ছে, পরীমনির ছেলের বাবা কে? কেন পরী একইসঙ্গে সন্তানের মা এবং বাবার ভূমিকা পালন করছেন? কারণ, তার স্বামী চিত্রনায়ক শরীফুল রাজের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর থেকে পরীমনি সিঙ্গেল মাদার হিসেবে ছেলে পূণ্যের বাবা মা দুজনেরই দায়িত্ব পালন করছেন।

জানা যায়, গুণী পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে সহ-অভিনেতা শরীফুল রাজ ও পরীমনি পরস্পরের প্রেমে পড়েন। তাদের প্রেম দ্রুত বিয়েতে গড়ায়। ফলে পরস্পরকে জানা বুঝার আগেই তাদের বিয়ে হয়। আর বিয়ের পর পরই সন্তানও নিয়ে নেন তারা। বিয়ের পর প্রথম প্রথম তাদের দাম্পত্যজীবন সুখের মনে হলেও, দাম্পত্যজীবনের সেই সুখ বেশি দিন স্থায়ী হয়নি। দাম্পত্য কলহের জেরে বিচ্ছেদের পথে হাঁটেন এই জুটি।

জন্মের পর থেকেই ছেলের দায়িত্ব পালনে সব সময়ই একনিষ্ঠ পরীমনি। বিচ্ছেদের পর থেকে ছেলে পুণ্যর সঙ্গে খুব একটা দেখা যায়নি রাজকে। ফলে মা ও বাবা দুজনের দায়িত্বই পালন করছেন পরীমনি। সন্তানের যথাযথ দায়িত্ব পালন করার জন্য মা পরীমনির প্রশংসা করেন অনেকেই। এমনকি সন্তানের বাবা রাজও পরীর প্রশংসা করেছেন গণমাধ্যমে।

সম্প্রতি একটি কন্যাসন্তানের অভিভাবকত্বও নিয়েছেন পরীমনি। ছেলে-মেয়েকে নিয়ে নায়িকা পরীমনির এখন ভরা সংসার।

দুই সন্তানকে সামলানোর পাশাপাশি কাজ নিয়েও ব্যস্ত আছেন পরীমনি। বর্তমানে মুক্তির অপেক্ষায় পরীর ‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজ। বানিয়েছেন ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। এ ছাড়া পশ্চিমবঙ্গের ‘ফেলুবক্সী’ সিনেমায় অভিনয় করেছেন পরী। সূত্র: প্রথম আলো।