সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় ইউটিউবার গ্রেপ্তার

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় ভারতের রাজস্থান থেকে এবার এক ইউটিউবারকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। সালমান খানের বাড়িতে গুলি করার ঘটনায় এই গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম বনওয়ারিলাল লতুরলাল গুজর। তিনি রাজস্থানের বুন্দির বাসিন্দা।

গত ১৪ এপ্রিল ২০২৪ রোজ শুক্রবার ভোরে, সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে পাঁচটি গুলি চলেছিল দুই মোটরসাইকেল আরোহী। এ ঘটনার পর অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করতে অভিযান শুরু করে পুলিশ। ইতোমধ্যে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে অনুজ থাপান নামের একজন গত ১ মে পুলিশ হেফাজতে আত্মহত্যা করেন।

এ ঘটনায় এবার গুজরকে গ্রেপ্তারের খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস। মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গুজর তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছিলেন। ওই ভিডিওতে তিনি বলেছিলেন, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রারসহ গ্যাংয়ের অন্য সদস্যরা তাঁর সঙ্গে আছে।

ভিডিওতে গুজর আরও বলেন, তাঁরা সালমান খানকে হত্যা করতে চাচ্ছিলেন। কারণ, তিনি এখনো ক্ষমা চাননি। ওই ভিডিও রাজস্থানের একটি হাইওয়েতে বানানো হয় এবং গুজরের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়। মামলার গুরুত্ব বিবেচনা করে তদন্তের জন্য রাজস্থানে একটি দল পাঠানো হয় এবং অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়।

‘অভিযুক্ত গুজারের আগে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড আছে কি না তা আমরা খতিয়ে দেখছি। ভারতীয় দণ্ডবিধির ৫০৬ ধারা ও তথ্যপ্রযুক্তি আইনের বিভিন্ন ধারায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আরও তদন্ত চলছে,’ বলেন ওই কর্মকর্তা।

এ ঘটনায় মুম্বাইয়ের সাইবার থানাতেও মামলা দায়ের করা হয়েছে। গত ১৩ জুন বৃহস্পতিবার সালমান খান মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কাছে একটি বিবৃতি পাঠিয়েছেন এবং অনুরোধ করেছেন যে, এই হুমকিগুলোকে যেন গুরুত্ব দিয়ে বিবেচনা করা হয়। জবানবন্দি নেওয়ার সময় তার ভাই ও অভিনেতা আরবাজ খানকেও প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়।

সালমান পুলিশকে তার জবানবন্দি দেওয়ার সময় বলেন, গুলির শব্দ শুনে তার ঘুম ভেঙে যায়। কিন্তু কী ঘটেছে তা জানতে তিনি গ্যালারিতে যান। অবশ্য তখন তিনি বাইরে কাউকে দেখতে পাননি। পরে নিরাপত্তারক্ষীরা তাকে সেই ঘটনার কথা জানান।