শুটিংয়ে চোট পেয়ে হাড় ভেঙে হাসপাতালে উর্বশী

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

গতকাল ১০ জুলাই ২০২৪, রেজ বুধবার শুটিং চলার সময় গুরুতর চোট পেয়ে হাড় ভেঙে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের দক্ষিণী অভিনেত্রী উর্বশী রাউতেলা। তিনি নন্দমুরি বালাকৃষ্ণের তেলেগু ছবি ‘এনবিকে ১০৯’–এর শুটিংয়ের সময় আহত হন তবে অভিনেত্রীর শারীরিক অবস্থা সম্পর্কে আজ ১২ জুলাই বৃহস্পতিবার নতুন করে কিছু জানা যায়নি।

শুটিং সেটে তারকাদের দুর্ঘটনার খবর হরহামেশাই পাওয়া যায়। অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে অনেক সময়ই চোট পান তারকারা। এবার শুটিং করতে গিয়ে চোট পেলেন বলিউডের দক্ষিণী গ্ল্যাম ডিভা উর্বশী রাওতেলা।

আঘাত পাওয়ার পর পরই উর্বশীকে হায়দরাবাদের একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসকরা জানান, উর্বশীর একটি হাড় ভেঙেছে। হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, উর্বশীর চিকিৎসা শুরু হয়েছে। তবে ব্যথায় এখনো কষ্ট পাচ্ছেন তিনি।

সম্প্রতি ছবির তৃতীয় ভাগের শুটিংয়ের জন্যই মুম্বাই থেকে হায়দ্রাবাদ গিয়েছেন উর্বশী রাউতেলা। নভেম্বর থেকে শুরু হয়েছে সিনেমার শুটিং। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবরে জানা যায়, হায়দরাবাদে নানদামুরি বালাকৃষ্ণার পরিচালনায় তেলুগু ছবি ‘এনবিকে ১০৯’-এর শুটিং করছিলেন উর্বশী। ছবিতে অ্যাকশন দৃশ্য রেকর্ড করার সময় এ দুর্ঘটনাটি ঘটে। সেই সময় গুরুতর আহত অবস্থায় হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

আরেকটি ভারতীয় গণমাধ্যম ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, উর্বশীর আঘাত লাগার পর মারাত্মক যন্ত্রণা শুরু হয়। অভিনেত্রীর হাড় ভেঙেছে জানা গেলেও, শরীরে কোন অঙ্গে আঘাত তা এখনও জানা যায়নি। অভিনেত্রীর টিম জানিয়েছে, প্রবল যন্ত্রণার মধ্যে রয়েছেন তিনি। চিকিৎসকরা সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন। এদিকে উর্বশীর চোটের খবর পেয়ে উদ্বিগ্ন তার অনুরাগীরা। তারকার দ্রুত আরোগ্য কামনা করছেন তারা।

গোটা বিষয়টাই ঘটে যখন তারা এই ছবির জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন। এই ‘এনবিকে ১০৯’ ছবিটিতে উর্বশীর সঙ্গে দুলকার সালমানসহ প্রকাশ রাজও রয়েছেন। এই ছবিতে  মিঠুন চক্রবর্তী ও সঞ্জয় দত্তকেও দেখা যাবে। ববি কোলি ছবিটি পরিচালনা করছেন। প্রখ্যাত সঙ্গীত সুরকার থামান এস এই ছবির গান তৈরি করছেন। এই ছবিতে উর্বশীর চরিত্রটি নিয়ে বিতর্কের সৃষ্টি হয়।

প্রসঙ্গত, ঠিক এক বছর আগে, ২০২৩ সালের এই সময়ে উর্বশীর কথিত প্রেমিক ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্ত দুর্ঘটনার শিকার হন। তখন মুম্বাইয়ের কোকিলা বেন আম্বানি হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলেন উর্বশী। বছর ঘুরতে না ঘুরতেই নিজেই বড় দুর্ঘটনার শিকার হলেন উর্বশী রাউতেলা।

গত কয়েকদিন ধরে এই শুটিংয়ের সুবাদেই হায়দরাবাদে রয়েছেন এই বলি-অভিনেত্রী। সূত্রের খবর, ছবির তৃতীয় দফার শুট চলছিল। তখনই ঘটে এই দুর্ঘটনা। খবর, হায়দরাবাদে সেরা চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছে উর্বশীর জন্যে। হাসপাতালে সারাক্ষণ চিকিৎসকেরা পর্যবেক্ষণে রেখেছেন তাঁকে। তবে অভিনেত্রীর তরফে এই বিষয়ে এখনও কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

 

প্রসঙ্গত, ‘এনবিকে’তে প্রধান খলনায়ক হিসাবে দেখা যাবে ববি দেওলকে। অন্তত জল্পনা তাই বলছে। পরিচালক সমাজমাধ্যেমে ছবিতে ববি দেওলের যোগ দেওয়ার কথা জানিয়েছিলেন। ববির প্রশংসা করে পরিচালক জানান, ‘অ্যানিম্যাল’ অভিনেতার যোগ দেওয়ার ফলে আরও জমাটি হলো ছবির অভিনেতাদের তালিকা। ইন্সটাগ্রামে লেখেন- ” ছবিতে ‘হান্টার’ পা ফেললেন”।

ববি দেওলের এই খবরে নড়েচড়ে বসেছিল নেটপাড়া। নেটিজেনদের একাংশের তরফে পরিচালকের উদ্দেশ্যে অনুরোধ ছিল, ‘এনবিকে ১০৯’-এ যেন ববির মতো অভিনেতার সদ্ব্যবহার করা হয়।

শোনা যাচ্ছে, ‘এনবিকে’র শুটিং চলবে, উর্বশী ছাড়া বাকি কলাকুশলীদের নিয়ে‌। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষদিকে বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি। উল্লেখ্য, ২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনয় শুরু করেন উর্বশী রাউতালা। তার ক্যারিয়ারে হিট ছবির সংখ্যা খুব একটা নেই। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। সূত্র: অনলাইন নিউজ।