‘মিক্সচার’ ওয়েব সিরিজের জন্য এখন আলোচনায় আনুশকা রঞ্জন

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

ওয়েব সিরিজ ‘মিক্সচার’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের কারণে বলিউড অভিনেত্রী আনুশকা রঞ্জন এখন আলোচনায় আছেন। এই ছবিতে তাঁকে ভিন্নধর্মী এক চরিত্রে দেখা যাবে। সম্প্রতি একটি মিডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে এই সিনেমায় অভিনয় নিয়ে বিস্তারিত জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী আনুশকা রঞ্জন।

অ্যাকশন ও থ্রিলার ধর্মী সিরিজ ‘মিক্সচার’ পরিচালনা করছেন হনীশ। সিরিজটিতে অপরাধ দুনিয়ার বাস্তব চিত্র তুলে ধরা হবে। পরিচালকের দাবি, ভারতে এ ধরনের রহস্য-রোমাঞ্চধর্মী সিরিজ আগে নির্মিত হয়নি। সিরিজটিতে আনুশকার সঙ্গে আছেন অহনা কুমরাও।

গোয়া ও মুম্বাই শহরকে কেন্দ্র করে এই সিরিজের কাহিনি তৈরি করা হয়েছে। সিরিজটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আনুশকাকে।

সিরিজটি প্রসঙ্গে আনুশকা রঞ্জন বলেন, ‘মিক্সচার সিরিজের অংশ হতে পেরে আমি রোমাঞ্চিত। এটা একটা অ্যাকশন-থ্রিলারধর্মী সিরিজ। আমি এ ধরনের প্রকল্পে আগে কখনো কাজ করিনি। তাই এটা আমার জন্য সম্পূর্ণ এক নতুন অভিজ্ঞতা ছিল। এর আগে আমি যেসব ছবি বা সিরিজে কাজ করেছি, সেগুলো একদম অন্য ধারার ছিল।’

আনুশকা নিজের অভিনীত চরিত্র সম্পর্কে বলেন, ‘এই সিরিজে আমি অত্যন্ত চ্যালেঞ্জিং এক চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্রের মাধ্যমে দর্শককে নতুন স্বাদ দিতে চলেছি। সত্যি বলতে কী, এ ধরনের চরিত্রের কথা আমি কখনো ভাবিনি। এ জন্যই চরিত্রটিতে অভিনয় করা আমার জন্য আরও কঠিন ছিল।

আনুশকা বলেন, ‘ছবির কাহিনিতে প্রচুর চমক লুকিয়ে আছে। অনেক ঘাত-প্রতিঘাত আছে। এই ছবির শুটিং চলাকালীন মানসিক অবসাদ আমাকে ঘিরে ধরেছিল। তবে ছবির টিমটা দারুণ। তাই সব ধরনের চাপ সামলে কাজ করা কঠিন হয়নি।’ চলতি বছরই ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার কথা।

আনুশকা রঞ্জন একজন ভারতীয় অভিনেত্রী এবং মডেল। তিনি মনীশ মালহোত্রা, বিক্রম ফাডনিস, নীতা লুল্লা, প্রিয়া কাটারিস পুরি, ববিতা মালকানি, অ্যামি বিলিমোরিয়া এবং আরও অনেকের মতো ডিজাইনারদের মডেল করেছেন । তিনি “বরুনা ডি’জানি” নামে পরিচিত একটি জুয়েলারি ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন।

২০১৫ সালের অক্টোবরে হিন্দি সিনেমায় তার অভিষেক হয়। তিনি বিয়ের পুল্লভ, বাত্তি গুল মিটার চালু, গুলাবি লেন্স প্রভূতি ছবিতে অভিনয় করেন। রঞ্জন ‘ফিতরাত’ ওয়েব সিরিজ ও ‘মেরি জিন্দিগি মে’ সঙ্গীত ভিডিওতে কাজ করেন। তিনি ১৯১৫ সালে বিয়ের পুল্লভ ছবিতে কাজের জন্য বিগ স্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ডস এর সেরা অভিনেতা অভিষেক (মহিলা) এবং স্টার ডাস্ট পুরস্কার সেরা অভিষেক (মহিলা) মনোনীত হন।

২০২০ সালে তিনি ক্রিস্টেল ডি’সুজা এবং আদিত্য সিলের বিপরীতে অ্যামি চরিত্রে অল্টবালাজির ফিতরাতে অভিনয় করেছিলেন। ২০২১ সালের ২১ নভেম্বর, রঞ্জন মুম্বাইতে তার দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা আদিত্য সিলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। সূত্র: অনলাইন নিউজ।