মা হতে চলেছেন দীপিকা

Spread the love

বাঙালিনিউজ বিনোদন ডেস্ক

জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মা হওয়ার জল্পনা কয়েক সপ্তাহ ধরেই ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। রণবীর ও দীপিকার ছয় বছরের সাংসারিক জীবন। এর আগেও ৬ বছরের প্রেম। প্রায় এক যুগ কাটিয়ে ফেলেছেন এক সঙ্গে বলিউডের অন্যতম সুপারহিট জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তবে এবার পরিবারে নতুন অতিথির অপেক্ষায় এই তারকা দম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানা যায়, দীপিকা পাড়ুকোন এখন সেকেন্ড ট্রাইমেস্টার’র (১৪-২৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা) পার করছেন। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই প্রথম সন্তানের বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা দম্পতি।

কয়েক দিন আগে অনুষ্ঠিত লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যালে বসেছিল ৭৭তম ব্রিটিশ অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ডেসের আসর। এতে সব্যসাচি মুখার্জির ডিজাইন করা শাড়ি পরে হাজির হয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ মঞ্চে শাড়ি দিয়ে বারবার পেট আড়াল করার চেষ্টা করেছেন তিনি। এরপর দীপিকার হওয়ার গুঞ্জন জোরালো হয়।

এদিকে দ্য উইকের প্রতিবেদনের বরাত দিয়ে দীপিকার মা হওয়ার খবর প্রচার করেছে হিন্দুস্তান টাইমসসহ ভারতীয় একাধিক সংবাদমাধ্যম। যদিও পুরো বিষয়টি নিয়েই দীপিকা-রণবীর কেউ এখনো প্রকাশ্যে কিছু জানাননি।

উল্লেখ্য, এর আগেও দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা গিয়েছিল। ২০২৩ সালে আবার রণবীর-দীপিকার বিচ্ছেদের রটনাও রটেছিল। কিন্তু তা কেবল রটনার স্তরেই রয়ে গিয়েছে। এবার কি জল্পনা সত্যি হবে? তা ভবিষ্যতেই জানা যাবে। এদিকে ‘ফাইটার’-এর পর অভিনেত্রীর ঝুলিতে রয়েছে ‘কল্কি 2898 AD’, ‘সিংহম এগেইন’-এর মতো সিনেমা।

সম্প্রতি ‘ভোগ সিঙ্গাপুর’ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কথা বলেন দীপিকা। যেখানে তিনি বলেন, ‘রণবীর ও আমি দুজনেই এখন সন্তান চাই। আমরা পরিবার তৈরি করতে চাচ্ছি।’

দীপিকার কথায়, ‘আমি যখন পরিবারের কোনো সদস্যদের সঙ্গে দেখা করি, সকলেই বলেন যে আমি একদম আগের মতোই আছি। একটুও বদলাইনি। এটাই তো আমাদের লালনপালন, পারিবারিক শিক্ষার উদাহরণ। এই ইন্ডাস্ট্রিতে টাকা-পয়সা, যশ পাওয়া সহজ। তবে বাসায় কেউ আমাকে তারকা বলে মনে করে না। সেখানে আমি কারো মেয়ে, কারো বোন। আমি নিজেকে বদলাতে চাই না। আমার পরিবার আমাকে মাটিতে পা দিয়ে চলতে শিখিয়েছে। আমি আর রণবীরও আমাদের সন্তানকে এমন শিক্ষায় বড় করে তুলতে চাই।’

‘ভোগ সিঙ্গাপুর’ ম্যাগাজিনকে দীপিকা আরও বলেছিলেন, ‘রণবীর আর আমি দুজনেই বাচ্চা ভালোবাসি। আমরা মুখিয়ে রয়েছি নিজেদের পরিবার শুরু করার অপেক্ষায়।’

সূত্র: আমাদেরসময়