মাঠে বসে আর্জেন্টিনার খেলা দেখলেন মেহজাবীন-ফারিণ

Spread the love

বাঙালিনিউজ, খেলারডেস্ক

ফুটবল সুপারস্টার লিওনেল মেসি ও তাঁর দেশ বিশ্বকাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনার কোপ আমেরিকার খেলা দেখতে যুক্তরাষ্ট্রে গেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণ। মেটলাইফ স্টেডিয়ামে বসে তারা উপভোগ করেছেন চিলির বিপক্ষে মেসিদের জয়।

আজ ২৬ জুন ২০২৪ রোজ বুধবার, বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হয় আর্জেন্টিনা ও চিলির খেলা। খেলা শুরুর নির্দিষ্ট সময়ের বেশ আগেই মেহজাবীন ও ফারিণ পৌঁছে যান স্টেডিয়ামে। অনেক ছবিও তুলেছেন আলাদাভাবে ও একসঙ্গে।

ছোটপর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণ তার সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবিনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দুইজন ভক্ত-অনুরাগীদের মাঝে আর্জেন্টিনার নীল সাদা জার্সিতে এক ভিন্নলুকে ধরা দিয়েছেন।

তারপর খেলা শুরুর আগে তাসনিয়া ফারিণ গ্যালারিতে দাঁড়িয়ে ছবি তুলে সেটির ক্যাপশন লেখেন, ‘নেভার আরলি ফর মেসি’।

আর মেহজাবীন ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আজকে কে জিততে পারে?’ এরপর আবার আর একটি পোস্টে বেশকিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, তিনি লিখেছেন, ‘কোপা আমেরিকা ২০২৪ ফটো ডাম্প।’ সেখানে তিনি আর্জেন্টিনার পতাকা সংযুক্ত করেছেন।

প্রথমবার গ্যালারিতে বসে মেসিদের খেলা দেখে নিরাশ হতে হয়নি মেহজাবীন ও ফারিণকে। কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ ২৬ জুন বুধবার চিলিকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। ম্যাচের ৮৮ মিনিটে লাউতারো মার্টিনেজের একমাত্র গোলে জয় পায় লিওনেল স্ক্যালোনির শিষ্যরা।

এই জয়ে সবার আগে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হলো আর্জেন্টিনার। খেলা শেষেও আর্জেন্টিনার জয়ের খবর জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন ফারিণ ও মেহজাবীন।

 

সারা বিশ্বেই ছড়িয়ে আছে আর্জেন্টিনা ও লিওনেল মেসির ভক্ত। বাংলাদেশেও আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা অনেক। তাদের মধ্যে বিনোদন জগতের সদস্যদের সংখ্যাও কম নয়। তাই সাধারণ দর্শকদের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে গলা ফাটাতে দেখা যায় শোবিজ তারকাদেরও। সূত্র: ইন্টারনেট, অনলাইন নিউজ।