ভেবেছিলাম জীবনের গল্প এখানেই শেষ: সুস্মিতা সেন

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

গত ১ জুলাই ২০২৪, রোজ সোমবার, ন্যাশনাল ডক্টরস ডে উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ওই পোস্টে তিনি লিখেছেন, হৃদরোগে আক্রান্ত হওয়ার ওই ৪৫ মিনিটই আমার জীবনের সবচেয়ে কঠিন সময়। হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে চিকিৎসকরাও আমার সঙ্গে লড়েছিলেন।

ভিডিওতে সুস্মিতা বলেন, আমার জীবন একটা গল্পের মতো। তবে কিছু দিন আগেই আমার জীবনের গল্প এক বড় মোড় নিয়েছিল। হৃদরোগে আক্রান্ত হওয়ার সময়ের কথা বলছি। ওই ৪৫ মিনিট যেন আমার জীবনের সবচেয়ে দীর্ঘ সময়। একটা সময়ে মনে হচ্ছিল আমার গল্প বোধহয় এখানেই শেষ।

পোস্টে চিকিৎসকদের উদ্দেশে সুস্মিতা সেন লেখেন, চিকিৎসকদের অসংখ্য ধন্যবাদ। তাদের জন্যই আমার গল্পটা এখনও চলছে। তারা আমার লড়াইয়ে হাল ছেড়ে দেননি। আমাকেও হাল ছাড়তে দেননি। আমার জীবনের জন্য তারা একটা নতুন গল্প লিখে দিয়েছেন। আমাকে নতুন দিশা দেখিয়েছেন। ওটাই আমার দ্বিতীয় জন্মদিন। আমার সেই দিনটা সমস্ত চিকিৎসকদের উৎসর্গ করলাম।

বলিউড অভিনেত্রী আরও বলেন, চিকিৎসকরাই আমায় জীবনে একটা নতুন সুযোগ দিয়েছেন। আমি আমার হৃদয় থেকে তাদের ধন্যবাদ জানাতে চাই। ‘আরিয়া সিরিজের শুটিং চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা সেন। ওটিটি প্ল্যাটফর্মে এটাই সুস্মিতার প্রথম কাজ।

গত বছরের শুরুর দিকে বলিউড অভিনেত্রী ও মডেল সুস্মিতা সেনের এই মেজর হার্ট অ্যাটাক হয়েছিল। যদিও শেষ পর্যন্ত বেঁচে যান মিস ইউনিভার্স। কিন্তু সেই সময়ে সুস্মিতা সেন ভেবেছিলেন-‘তার জীবনের গল্প এখানেই শেষ।’ তাই সামাজিক যোাগাযোগ মাধ্যমে নিজের জন্ম তারিখ বদলে দিয়েছেন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল সুস্মিতা সেন। ২০২৩-এর ২৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। তাই এই দিনটিকে তার দ্বিতীয় জন্মদিন বলে দাবি করেন অভিনেত্রী। এর আগে সুস্মিতা সেন জানিয়েছিলেন, তার করোনারি আর্টারিতে একটি ব্লক ধরা পড়েছিল, ব্লকটি ৯৫ শতাংশ ছিল। তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে,  হিন্দুস্তান টাইমস।