বেঁচে আছেন পুনম! ক্ষমা চাইলেন ভিডিও বার্তায়

Spread the love

বাঙালিনিউজ বিনোদনডেস্ক
অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর খবরে ২৪ ঘণ্টায় দেশ তোলপাড়। কিন্তু সবাইকে অবাক করে জীবন্ত পুনম পান্ডে আবির্ভূত হয়ে ক্ষমা চাইলেন। বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে বললেন, তাঁর মৃত্যুর খবর সঠিক নয়। ফলে তিনি জন্ম দিলেন আরও এক বিতর্কের। আজ ০৩ ফেব্রুয়ারি ২০২৪ শনিবার সকালে, ইনস্টাগ্রামে এক ভিডিওবার্তায় পুনম বললেন, ‘বেঁচে আছি’। এতেই শুরু হয়েছে নিন্দার ঝড়।

ইনস্টাগ্রাম ভিডিওতে পুনম বলেন, ‘আমি বেঁচে আছি। সার্ভিক্যাল ক্যানসারে মারা যাইনি।’তাহলে কেন এই মৃত্যুর গুজব? সেটাও স্পষ্ট করেছেন অভিনেত্রী।

বিতর্কিত এ অভিনেত্রী বলেন, সার্ভিক্যাল ক্যানসার নিয়ে মানুষকে সচেতন করার জন্যই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। কারণ এই বিষয়টি নিয়ে সেভাবে আলোচনা হয় না।

জরায়ুমুখ ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পুনম পাণ্ডের, গতকাল ০২ ফেব্রুয়ারি শুক্রবার বেলা ১১টা নাগাদ এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ৩২ বছরের নায়িকার এই আকস্মিক মৃত্যুর খবর ঘিরে নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়।

অবশেষে রহস্যের জাল ছিন্ন করলেন পুনম নিজেই! বললেন, হ্যাঁ, আমি বেঁচে আছি। আমার মৃত্যুর খবর সত্য নয়। মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছিলাম নিজেই! ভিডিও বার্তায় জানালেন, মৃত্যুর ভুয়া খবর ছড়ানোর কারণ। তিনি বললেন, ‘আমি ক্ষমা চাইছি, আমার জন্য যে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে, যাঁরা আমার জন্য মর্মাহত হয়েছেন। তাদের কাছে ক্ষমা চাচ্ছি। মূলত আমার অভিপ্রায় ছিল সকলকে শক দিয়ে সচেতন করা, কারণ আমরা সার্ভিক্যাল ক্যানসার নিয়ে সচেতন নই। সেই কারণেই আমি মৃত্যুর মিথ্যা নাটক করেছি। জানি হয়তো বিষয়টা বাড়াবাড়ি, কিন্তু এর জন্য হঠাৎ করে অনেকে জরায়ু-মুখ ক্যানসার নিয়ে কথা বলছে।’ আসলে র্ভিক্যাল ক্যানসার নিয়ে আরো আলোচনা প্রয়োজন।