বিবিসির ধারাভাষ্যকারের স্ত্রী ও দুই সন্তানকে হত্যা, সন্দেহভাজন এক ব্যক্তি আটক

Spread the love

বাঙালিনিউজ, বিশ্বডেস্ক

যুক্তরাজ্যে বিবিসির ধারাভাষ্যকারের স্ত্রী ও দুই সন্তানকে হত্যার ঘটনায় এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। ক্রসবো (ধনুকজাতীয় অস্ত্র) হামলায় ওই তিনজন নিহত হয়। নিহত ব্যক্তিরা হলেন বিবিসির রেসিং ধারাভাষ্যকার জন হান্টের স্ত্রী ক্যারল হান্ট (৬১) এবং দুই কন্যা হান্নাহ হান্ট (২৮) ও লুইস হান্ট। হার্টফোর্ডশায়ারের বুশেই শহরে ঘরে ঢুকে তাদের ওপর হামলা চালানো হয়।

গত ০৯ জুলাই ২০২৪, রোজ মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা সাতটার দিকে বুশেইর অ্যাশলিন ক্লোজের একটি বাড়িতে মারাত্মক আহত অবস্থায় পাওয়া যায় ক্যারল হান্ট (৬১), হান্নাহ হান্ট (২৮) ও লুইস হান্টকে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

২৬ বছর বয়সী কাইল ক্লিফোর্ড নামের ওই সন্দেহভাজনকে খুঁজতে বড়সড় অভিযান চালায় পুলিশ। উত্তর লন্ডনের একটি সমাধিক্ষেত্রের পাশ থেকে আহত অবস্থায় তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, আটক ওই সন্দেহভাজন ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাকে আটক করার সময় কোনো গুলি ছোড়েননি পুলিশ কর্মকর্তারা। আটক কাইল ক্লিফোর্ড একসময় সেনাবাহিনীতে চাকরি করতেন। দুই বছর আগে চাকরি ছাড়েন তিনি।

ক্লিফোর্ড ধরা পড়ার আগে উত্তর লন্ডনের এনফিল্ডের ল্যাভেন্ডার হিল কবরস্থানে বহু পুলিশ উপস্থিত হন। এর আগে কবরস্থানের কাছে এক বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এক বিবৃতিতে স্থানীয় মেজর ক্রাইম ইউনিটের গোয়েন্দা পরিদর্শক জাস্টিন জেনকিন্স বলেছেন, “ব্যাপক অনুসন্ধানের পর সন্দেহভাজনকে খুঁজে পাওয়া যায়। এই মুহূর্তে অন্য আর কাউকে খোঁজা হচ্ছে না।”

পুলিশের ধারণা, নিহতদের সঙ্গে ক্লিফোর্ডের পূর্ব পরিচয় ছিল। ঘটনার সময় ক্রসবোর পাশাপাশি অন্য অস্ত্রও ব্যবহৃত হয়েছিল। এই হত্যাকাণ্ডের খবরে হান্টের সহকর্মী ও বন্ধুরা গভীর শোক প্রকাশ করেছেন। খবর: বিবিসি।