বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের আলোচনা সভা শুরু

Spread the love

বাঙালিনিউজ, রাজনীতিডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু এভিনিউতে আলোচনা সভা শুরু হয়েছে। আজ ২৯ জুন ২০২৪ রোজ শনিবার বেলা তিনটায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সভা শুরু হয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এই আলোচনা সভায় খণ্ড খণ্ড মিছিল নিয়ে এখনও নেতাকর্মীরা যোগ দিচ্ছেন। বেলা তিনটায় আলোচনা সভা শুরু হওয়ার কথা থাকলেও, বেলা দুইটা থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের নেতা–কর্মীরা জড়ো হতে থাকেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ড থেকে পৃথক মিছিল নিয়ে স্থানীয় কাউন্সিলর, আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা–কর্মীরা পৃথক মিছিল নিয়ে সভায় আসছেন। আলোচনা সভা শুরু হলেও নেতাকর্মীদের সভাস্থলে মিছিল নিয়ে আসতে দেখা যায়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মান্নাফির সভাপতিত্বে এই আলোচনা সভা সঞ্চালনা করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। বিকাল ৩টায় অনুষ্ঠানের সভাপতির স্বাগত বক্তব্যের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সহ দলের কেন্দ্রীয় নেতারা এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখবেন।

সবশেষ জাতীয় সংসদ নির্বাচনের পর এই প্রথম রাজধানীতে বড় ধরনের কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ। একই দিনে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ করছে বিএনপি।