বগুড়ায় ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

Spread the love

বাঙালিনিউজ, দেশডেস্ক

বগুড়ার শেরপুরে ট্রাকচাপায় সিএনজি অটোরিকশায় থাকা একই পরিবারের তিনজনসহ চারজন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হ‌য়ে‌ছেন আরো দুই জন। দ্রুতগতির ট্রাকটি সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দেয় বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

নিহতরা হ‌লেন, সিরাগ‌ঞ্জের রায়গঞ্জ উপ‌জেলার সোনাখাড়া ইউনিয়‌নের বান্ধাইল গ্রা‌মের ওলিউজ্জামানের ছে‌লে আরিফুল ইসলাম (৩২), আরিফু‌লের স্ত্রী মৌসুমী আক্তার (২৫) ও ছে‌লে সাইফুল ইসলাম (৪) এবং সিএসজি ড্রাইভার নাসিম হোসেন (৩০)। সিএনজি চালক নাসিম সিরাজগঞ্জ জেলার তারাশ থানার সেলুন গ্রামের পরবত শেখের ছেলে। আর আহতরা হ‌লেন, শেরপু‌রের গোলাম (৫০) ও কাওছার আলী।

আজ ১১ জুলাই ২০২৪, রোজ বৃহস্পতিবার সন্ধ্যা সা‌ড়ে ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আবু হাসেম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গে‌ছে, দুর্ঘটনাগ্রস্ত সিএন‌জি চালিত অটোরিকশা‌টি সিরাজগঞ্জ থে‌কে যাত্রী নি‌য়ে বগুড়ার শেরপু‌রের দিকে যাচ্ছিলো। প‌থিম‌ধ্যে ধড়মোকাম এলাকায় পৌঁছালে ঢাকামুখী একটি দ্রুতগামী ট্রাক তাদেরকে সাম‌নে থে‌কে চাপা দেয়। এতে সিএন‌জি‌টি দুম‌ড়ে মুচ‌ড়ে যায়।

প‌রে স্থানীয় লোকজন ও ফায়ার সা‌র্ভিসের কর্মীরা ঘটনাস্থ‌লে গি‌য়ে তা‌দের উদ্ধা‌রের চেষ্টা ক‌রে। এ সময় সিএন‌জির ভেত‌রে থাকা চালকসহ যাত্রী‌দের ম‌ধ্যে চারজন নিহত হন। আহত হন আরও দুইজন।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার দা‌য়িত্বপ্রাপ্ত ইনচার্জ (এসআই) আবুল হা‌শেম ব‌লেন, দুর্ঘটনার পর ঘটনাস্থ‌লেই চারজন মারা গে‌ছেন। আইনগত প্রক্রিয়া শে‌ষে লাশ নিহত‌দের প‌রিবা‌রের কা‌ছে হস্তান্ত‌র করা হ‌বে। দুর্ঘটনাগ্রস্ত ট্রাক ও সিএন‌জি আটক র‌য়ে‌ছে। সূত্র: বাংলাদেশ জার্নাল, বাংলাদেশ প্রতিদিন।