ফাইনালে জ্বলে উঠবেন বিরাট, আশা রোহিত ও রাহুলের

Spread the love

বাঙালিনিউজ, খেলারডেস্ক

বিশ্বকাপে এখনও চেনা ফর্মে ফিরতে পারেননি বিরাট কোহলি। তবে ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ও কোচ রাহুল দ্রাবিড় (Rahul Drvaid) আশা করছেন ফাইনালে ঘুরে দাঁড়াবেন বিরাট কোহলি। এখন পর্যন্ত ৭ ইনিংসে ৭৫ রান করেছেন কোহলি। সেমিফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচে ৯ বলে ৯ করেন তিনি। ছক্কা মারার পর পরই বোল্ড হয়ে গেছেন। কিন্তু পরিস্থিতি যতই কঠিন হোক, কোচ-অধিনায়কের বিশ্বাস ফাইনালেই ফর্মে ফিরবেন বিরাট।

সেমিফাইনাল ম্যাচেরপর রোহিত বলেন, “কোহলি বড়মাপের প্লেয়ার। যে কোনও প্লেয়ারই এরকম পরিস্থিতিতে পড়তে পারে। ওর ক্লাস আর গুরুত্ব সম্পর্কে আমরা ভালোমতোই জানি। ফর্ম কোনও দিনই সমস্যা ছিলও না। ও কোন লক্ষ্যে এগোতে চাইছে, সেটাই আসল। ফাইনালেও ও অবশ্য খেলবে। আর সেদিনের জন্যই বোধহয় বিরাট সবকিছু বাঁচিয়ে রাখছে।”

সেমিফাইনালের দিন একই মত ছিল কোচ দ্রাবিড়েরও। তিনি বলেছেন, “আজও একটা দারুণ ছয় মেরেছে ও। সেখানেই গতি পেতে পারত। কিন্তু বিরাটের দুর্ভাগ্য যে আউটের বলটা একটু বেশি সিম করে গেল। কিন্তু ওর লক্ষ্যটা পরিষ্কার। ও যেভাবে খেলতে চাইছি, সেটা আমার পছন্দসই।” আর ফাইনালে? সেখানে কি জ্বলে উঠবে কোহলির ব্যাট? অধিনায়কের মতো আশাবাদী কোচও। তিনি বলেন, “আগে থেকে কিছু বলতে চাই না। তবে ফাইনালে বড় কিছু আসছে। মাঠে বিরাট যেভাবে সর্বস্ব দিয়ে খেলে, সেটা ওর প্রাপ্য।” সূত্র: অনলাইন নিউজ