পাকিস্তান সুপার লীগে সেঞ্চুরি করে দামি গাড়ি উপহার পেলেন বাবর

Spread the love

বাঙালিনিউজ স্পোর্টস ডেস্ক

গতকাল ২৬ ফেব্রুয়ারি সোমবার পাকিস্তান সুপার লীগে (পিএসএল) বাবর আজমের অপরাজিত শতকে ইসলামাবাদ ইউনাইটেডকে ৮ রানে হারায় পেশোয়ার জালমি। দুর্দান্ত পারফরম্যান্সে দলকে জেতানোর পর একটি সুখবর পেয়েছেন বাবর। সেঞ্চুরি হাঁকিয়ে ম্যাচসেরা হলেন বাবর জেতালেনও দলকে। সেঞ্চুরি হাঁকানোয় নিজেদের অধিনায়ককে দামি গাড়ি উপহারের ঘোষণা দেন পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদি।

গতকাল ২৬ ফেব্রুয়ারি (সোমবার) ইসলামাবাদের বিপক্ষে হাঁকানো সেঞ্চুরিটি টি-টোয়েন্টিতে ১১তম শতক বাবর আজমের। ম্যাচে ৬৩ বলে ১৪ চার ও ২ ছক্কায় ১১১ রানে অপরাজিত ছিলেন পেশোয়ার অধিনায়ক। এতে বাবরকে বিখ্যাত মরিস গ্যারেজ (এমজি) ব্র্যান্ডের গাড়ি উপহার দেয়ার ঘোষণা দেন পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি। নিজের এক্স অ্যাকাউন্টে তিনি লিখেন, ‘বাবর আজমের জন্য এমজি উপহার। (পাকিস্তানে) সেই প্রথম এমসি এসেন্স চালাবে।

(গাড়িটি) পাকিস্তানে তৈরি।’এমজি হলো যুক্তরাজ্যের বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান। বর্তমানে তাদের বিভিন্ন মডেলের গাড়ি পাকিস্তানেও তৈরি করা হচ্ছে। পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদি বাবরকে ‘এইচএস এসেন্স ১.৫টি’ মডেলের যে গাড়ি উপহার দিয়েছেন, সেটি পাকিস্তানেই তৈরি। যার বাজার দর ৮০ লাখ ৯৯ হাজার পাকিস্তানি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৩১ লাখ ৮২ হাজার টাকা।

প্রথম দুই ম্যাচ হেরে পিএসএল শুরু করা পেশোয়ার পরের তিন ম্যাচ জিতে দারুণ প্রত্যাবর্তন করেছে বাবর আজমের কারণেই। দাপুটে ব্যাটিংয়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দেয়া পাকিস্তানি ব্যাটার দুটি ফিফটি ও এক সেঞ্চুরিতে ৮২.৫০ গড় এবং ১৫১.৩৮ গড়ে ৩৩০ রান নিয়ে পিএসএলের রান সংগ্রাহকদের তালিকায় শীর্ষে রয়েছেন। ৫ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে পিএসএল টেবিলের তিনে পেশোয়ার জালমি।

সূত্র: মানবজমিন