পরীর দৃষ্টিতে শাকিব-ফেরদৌসরা মিষ্টিফল, রাজ তিতা করলা

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

পরীমণি, ঢালিউডের একজন আলোচিত নায়িকা। সারা  বছর জুড়েই তাকে নিয়ে নানা গুজব, গুঞ্জন ও আলোচনা চলে। তিনিই বেশ খোলামেলা কথা বলেন। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন তিনি। সেখানে অনুষ্ঠান সঞ্চালকের ইচ্ছায় ঢালিউডের নায়কদের বিভিন্ন ফল, এমন কী সবজির সঙ্গেও তুলনা করেছেন।

অনুষ্ঠানে মূলত সঞ্চালকই পরীমণিকে নায়কদের বিভিন্ন ফল ও সবজির সঙ্গে তুলনা করার জন্য অনুরোধ করেন। এসময় পরীমণিকে উদ্দেশ্য করে সঞ্চালক বলেন, ‘আমি আপনাকে কয়েকজন নায়কের নাম বলব, তাদেরকে বিভিন্ন ফল বা সবজির সঙ্গে তুলনা করতে হবে।’

সঞ্চালকের এই প্রস্তাব পাওয়ার পর পরীমণি বলেন, ‘সবজি! না না।’ এরপর দ্বিতীয় অপশন ফল বেছে নেন।

তারপর সঞ্চালক শাকিব খানের নাম বললে পরী জবাবে বলেন, ‘আম, ফজলি আম।’ এরপর চঞ্চালক চিত্রনায়ক ফেরদৌসের নাম বলেন। তা শুনেই পরী বলেন, ‘কী অদ্ভুত!’ কয়েক সেকেন্ড সময় নিয়ে এ নায়িকার উত্তর আসে, ‘তরমুজ’।

এরপর চিত্রনায়ক সিয়াম আহমেদেকে ‘মাল্টা’ ও আরিফিন শুভকে ‘তাল’, সায়মন সাদিককে ‘শসা’র সঙ্গে তুলনা করেন পরীমণি। আলোচিত নায়ক জায়েদ খানকে বেলের সঙ্গে এবং চিত্রনায়ক বাপ্পি চৌধুরীকে ‘আমড়া’র সঙ্গে তুলনা করেন পরীমণি।

এরপরই পরীমণির প্রাক্তন স্বামী শরিফুল রাজের নাম আসে। নামটি শুনে মুচকি হাসেন পরীমণি। খানিকক্ষণ চুপ থেকে পরী বলেন, ফল তো আর নাই। ফল শেষ হয়ে গেছে না? ফলের সিজন শেষ হয়ে গেছে। এ কথা বলেই হাসতে থাকেন পরীমণি।

এ সময় সঞ্চালক বলেন, এখনো সবজি আছে। আমি কি কোনো ফলের নাম মনে করিয়ে দেব? এই যে আনার আছে। হাসতে হাসতে পরী বলেন, ঢেরস-মেরশ কিছু একটা দিয়ে দাও, হতে পারে করল্লা-ফরল্লা। সঞ্চালক বলেন, তাহলে রাজের কোন উত্তরটা নেব? করলা নেব? এতে মৌন সম্মতি দেন নায়িকা।

পরীমণিকে সর্বশেষ দেখা গেছে ওয়েব সিরিজ রঙিলা কিতাবে। সামনে নতুন কাজের পরিকল্পনাও চলছে অভিনেত্রীর। ব্যক্তিগত জীবনের ঝামেলাকে পাশ কাটিয়ে আগামীতে পুরোদমে ক্যামেরার সামনেই ব্যস্ত থাকতে চান আলোচিত অভিনেত্রী পরীমণি। সূত্র: অনলাইন নিউজ।