নারীর মন জয় করার মন্ত্র কী? জানালেন শাহরুখ খান!

Spread the love

‘সম্মান দিয়েই নারীর মন জয় করা যায়’

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

বলিউড সুপারস্টার শাহরুখ খান বলেছেন, ‘একটি মাত্র উপায়েই’নারীদের মন জয় করা যায়- আর সেটা হচ্ছে নারীকে সম্মান দেওয়া। নারীকে সম্মান দিলেই নারীর মন পাওয়া যায়। শাহরুখ বলেন, পুরুষদের কাছে নারী সব সময় একটা জিনিসই চায়। তাহলো সম্মান। আর আমি সেটাই করি। তাই তারা আমায় ভালোবাসেন। বিশেষ এক সাক্ষাৎকারে এমন তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেন এ অভিনেতা।

বলিউডের সবচেয়ে বড় রোমান্টিক সুপারস্টার মনে করা হয় শাহরুখ খানকে। তাই তার পুরুষ ও নারী উভয় ভক্তের সংখ্যা বেশি। তবে নারী ভক্ত শাহরুখের সবচেয়ে বেশি। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, পুরনো এক সাক্ষাৎকারে শাহরুখ তার নারী ভক্তদের নিয়ে মন্তব্য করেছিলেন। জানিয়েছিলেন, ঠিক কী কারণে তার এত নারী ভক্ত রয়েছে।

শাহরুখ খান বলেন, ‘এটা ঠিক আমি জানি কীভাবে প্রেম করতে হয়। নারীরা আমায় কেন পছন্দ করেন, সেটিও আমি বুঝে গেছি। এর কারণ আছে। আমি ভালোবাসা আদায় করি। তাদের মন জয় করি, করতে পারি। এর মূলমন্ত্র, যেকোনো বয়সের নারীর সঙ্গেই আমার দেখা হোক না কেন, আমি তাদের এত সম্মান দিই যে সবাই আমায় ভালোবেসে ফেলেন।’

তিনি বলেন, ‘সারা জীবন আমি প্রচুর মানুষের সঙ্গে মিশেছি। মেয়েদের সঙ্গে গল্প করেছি। নেচেছি, কবিতা বলেছি, মজা করেছি এবং মজার মজার কথা বলেছি। তবে আমার প্রতি অনুরাগের কারণ এটি নয়। কিংবা আমার চেহারার জন্য তো নয়ই; বরং নারীদের সম্মান দিই, এই একটি কারণে তারা আমায় পছন্দ করেন।’ শাহরুখের মতে, নারীরা শুধু সম্মানই পেতে চান, সম্মান পেলে তবেই নারীর কাছ থেকে সম্মান মেলে, ভালোবাসা মেলে।

শাহরুখ খানের সিনেমার শুটিংয়ে সহ-অভিনেত্রী কিংবা ছবির প্রচারেও দেখা গেছে তিনি নারীদের সম্মান করেন। নারী ভক্তদের সঙ্গেও তার ব্যবহার অত্যন্ত ভদ্র ও অমায়িক।

সারা বিশ্বে শাহরুখ খানের প্রচুর ভক্ত রয়েছেন। তার নারী ভক্তের সংখ্যা উপমহাদেশের সমকালীন যেকোনো তারকার চেয়ে বেশি। সব বষসের মানুষ শাহরুখের অনুরাগী। মুম্বাইয়ে শাহরুখের বাড়ির সামনে গেলে দেখা যায় সারাক্ষণ ভক্তরা ভিড় করছেন, তাদের মধ্যে নারীর সংখ্যাই বেশি। এমনকি বলিউডের নারী তারকারাও শাহরুখের অনুরাগী।

যদিও এর আগে এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন নারীরা ঠিক কেন তাকে পছন্দ করেন। কিন্তু কেন, কীভাবে শাহরুখে মুগ্ধ হন নারীরা, সে কথাই জানিয়েছেন টাইমস অব ইন্ডিয়াকে বলিউড বাদশা।

তিনি বলেন, হতেই পারে তাদের শারীরিক চাহিদা কিংবা অন্য কোনো চাহিদাও রয়েছে। কিন্তু নারীরা পুরুষের কাছ থেকে সম্মানটাই সবচেয়ে বেশি প্রত্যাশা করেন— আমি সেটাই দেওয়ার চেষ্টা করি।

বলিউড বাদশা শাহরুখ খান নায়িকাদের সঙ্গে অনায়াসে পর্দায় রোম্যান্স করেন। পর্দায় তার উপস্থিতিতে তিনি যখন দুই হাত ছড়িয়ে দেন, ভক্তরা অপলকদৃষ্টিতে তাকিয়ে থাকেন সেদিকে। তার ছবি মানেই হলে হুমড়ি খেয়ে পড়া— প্রচুর ভিড়। তার ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না।

প্রসঙ্গত, দীর্ঘ সময় বিরতি দিয়ে ২০২৩ সালে একসঙ্গে তিনটি ব্লক বাস্টার হিট সিনেমা দর্শকদের উপহার দেন শাহরুখ খান। এগুলো হলো, পাঠান, জওয়ান ও ডাঙ্কি। এই মুহূর্তে ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। হাতে রয়েছে ‘টাইগার ভার্সাস পাঠান’সিনেমার কাজও। সূত্র: অনলাইন নিউজ।