নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ৫ তরুণের মৃত্যু

Spread the love

বাঙালিনিউজ, দেশডেস্ক

আজ ০৮ জুলাই ২০২৪, রোজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে, নরসিংদীর রায়পুরা উপজেলায় ট্রেনে কাটা পড়ে ৫ জন তরুণ নিহত হয়েছেন। উপজেলার পলাশতলী ইউনিয়নের মেথিকান্দা রেলস্টেশন-সংলগ্ন কমলপুর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। রেলওয়ে পুলিশ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে রেললাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা লাশগুলো উদ্ধার করেছে।

নিহতরা সবাই পুরুষ। ধারণা করা হচ্ছে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা তূর্ণা এক্সপ্রেস ট্রেনে তারা কাটা পড়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশ।নিহত ৫ তরুণের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

তবে রেলওয়ে পুলিশ এও ধারণা করছে যে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা মেইল ট্রেনের ছাদ থেকে পড়ে ওই ৫ জন তরুণ ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। মেথিকান্দা স্টেশনের মাস্টার আশরাত আলী ট্রেনে কাটা পড়ে ৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে রেললাইনের পাশে ৫টি মরদেহ ছিন্নবিচ্ছিন্ন অবস্থায় দেখা যায়। পরে খবর দিলে পুলিশ সকাল পৌনে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। নিহতরা ট্রেন থেকে পড়ে গিয়ে কাটা পড়েছে নাকি রেললাইনে বসে থাকা অবস্থায় কাটা পড়েছে এ বিষয়ে নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) উপপরিদর্শক মো. শহীদুল্লাহ বলেন, নিহত ৫ জনের মধ্যে ৪ জনের বয়স ১৮ থেকে ২০ বছরের মধ্যে। নিহত অপর তরুণের বয়স ২০ বছরের বেশি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহত তরুণদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়াও চলমান। সূত্র: প্রথম আলো, আরটিভি।