‘তুফান ২’ সিক্যুয়েলে কারা থাকবেন, জানিয়েছেন রাফী

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

গত ১৭ জুন ২০২৪, মুক্তি পাওয়ার পর থেকে এখনো চর্চায় রায়হান রাফী পরিচালিত, শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। বাংলাদেশের পর বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে ছবিটি। প্রায় সব জায়গাতেই ব্যাপক দর্শক সাড়া মিলেছে। ফলে নির্মাতা রায়হান রাফীর বৃহস্পতি এখন তুঙ্গে। পরাণ, সুড়ঙ্গ, ‘তুফান- একের পর এক সফল সিনেমা।

কিন্তু তুফান ছবি মুক্তির পর দারুণ হিট হওয়ায়, অনেক দর্শকের প্রশ্ন, ‘তুফান’ -এর সিক্যুয়েল কবে আসবে? পশ্চিমবঙ্গে দৈনিক আনন্দবাজার পত্রিকার অনলাইন সংস্করণে যুক্তরাষ্ট্র থেকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন নির্মাতা রায়হান রাফী। তিনি এখন যুক্তরাষ্ট্র সফরে আছেন। ছুটি কাটাচ্ছেন।

‘তুফান’ নিয়ে রাফীর ভাষ্য, “অনেক পরিশ্রম গিয়েছে। দুই দেশ মিলিয়ে শুটিং। তারপর দুই দেশ মিলিয়ে প্রচার। দর্শকেরা মুখ ফেরাননি। দুই বাংলা, বিদেশ মিলিয়ে ছবি সফল। এবার একটু বিশ্রামের প্রয়োজন, না হলে পরের ছবিতে মন দিতে পারব না।”

ছুটি থেকে ফিরেই কি তবে সেই ছবিতেই হাত দেবেন- এমন প্রশ্নে রাফী বলেন, “আপাতত তেমনই ভাবনা রয়েছে। সেই অনুযায়ী সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে। এবার আরও বড় করে ফিরবে ‘তুফান’ ছবি।”

রাফী বলেন, সিক্যুয়েলে ‘তুফান’ ছবির প্রায় সব অভিনয়শিল্পী থাকবেন ‘তুফান ২’ছবিতে। এ ছাড়া কলকাতার প্রথম সারির আরও তারকা থাকতে পারেন এই ছবিতে।

আর মিমি চক্রবর্তী? এ প্রসঙ্গে রাফীর বক্তব্য, ‘দেখুন, আগের ছবিতে মিমির মৃত্যু দেখানো হয়নি। ফলে এ ছবিতেও তিনি থাকবেন। থাকবেন চঞ্চল চৌধুরীও। সিক্যুয়েলে মিমি চক্রবর্তীর উপস্থিতি আরও বাড়কে কি না, জানতে চাইলে রাফী বলেন, মিমির বিষয়টিও আমাদের মাথায় আছে। দেখা যাক।”

তবে সবটাই জানাবে দুই বাংলার প্রযোজনা সংস্থা। আগের ছবির প্রায় প্রত্যেক অভিনেতাই থাকবেন ফ্র্যাঞ্চাইজ়িতে।

ছবির যে সিক্যুয়েল হচ্ছে, এই তথ্য গতকাল ১২ জুলাই শুক্রবার নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন মিমি। ছবির সাফল্যে তিনিও ছুটির মেজাজে। মিমি পাড়ি দিয়েছেন ভারতের উত্তরবঙ্গে, জলপাইগুড়িতে। সেই ছবিও ভাগ করে নিয়েছেন সমাজিকমাধ্যমে।

এদিকে নতুন খবর, আগামী ২৮ জুলাই মালয়েশিয়ায় মুক্তি পাবে ‘তুফান। গতকাল ছবিটির আন্তর্জাতিক পরিবেশক সংস্থা এসভিএফের এক ফেসবুক পোস্টে এ খবর জানানো হয়েছে। খবর: অনলাইন নিউজ।