তুফানের তাণ্ডব এখন সীমানা পেরিয়ে

Spread the love

শাকিব আবারো তুফান দেখলেন

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

ঈদে মুক্তি পাওয়ার পর, এখনো দুর্দান্ত প্রতাপে ‘তুফান’চলছে। দেশের ১২০টি প্রেক্ষাগৃহে প্রতিদিন উপচে পড়া ভিড়। এখনো দর্শকদের অগ্রিম টিকিট কেটে ছবি দেখতে হচ্ছে। গতকাল ২৮ জুন ২০২৪ শুক্রবার থেকে বিদেশেও মুক্তি পেয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের তুফান। ১৫টি দেশে মুক্তি পেয়েছে এই ছবি। সুখবর আসছে দেশের বাইরে থেকেও। জানা গেছে, বিদেশেও অগ্রিম টিকিট বিক্রির রেকর্ড সৃষ্টি হতে যাচ্ছে।

রায়হান রাফির এই ‘তুফান’ছবিটি ঢালিউডের সব হিসাব–নিকাশ পাল্টে দিতে শুরু করেছে। ব্যবসায়িকভাবেও ছবিটি নতুন প্রত্যাশার সৃষ্টি করেছে। নতুন স্বপ্ন দেখাচ্ছে বাংলাদেশি চলচ্চিত্রকে। রাফি জানিয়েছেন, তাঁর পরিচালিত েএই ছবিটি ইতিমধ্যে ব্লকবাস্টার হিটের তকমা অর্জন করেছে। যতই দিন যাবে, ছবিটি একের পর এক রেকর্ড করবে। জন্ম দেবে নতুন নতুন রেকর্ড।

‘তুফান’সিনেমায় শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। শাকিব ছাড়া এই ছবিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, মাসুমা রহমান নাবিলা, গাজী রাকায়েত, সালাউদ্দিন লাভলু, ফজলুর রহমান বাবু, গাউসুল আলম শাওন প্রমুখ।

 

এদিকে গতকাল ২৮ জুন শুক্রবার সন্ধ্যায় আবারও প্রেক্ষাগৃহে গিয়ে শাকিব খান তাঁর ‘তুফান’দেখেছেন। ঢাকার মহাখালীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখেছেন তিনি। এর আগে ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের আয়োজনে ছবিটি প্রেক্ষাগৃহে  গিয়ে দেখেছিলেন শাকিব খান। তবে গতকাল শাকিব খানের ছবি দেখার বিষয়টি ব্যতিক্রম। কারণ, এদিন তাঁর ব্যবসায়িক প্রতিষ্ঠানের চার শতাধিক কর্মী ও তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গে ‘তুফান’দেখেছেন  শাকিব খান।

ছবি দেখা শেষে সংবাদমাধ্যমের কাছে শাকিব খান বলেন, ‘ঈদের আগে টিজার ও “লাগে উরাধুরা”গান প্রকাশের পরই আমাদের অফিসের সবাই ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করেছিল। আমি কিন্তু বেশ আগে থেকেই সবাইকে কথা দিয়ে রেখেছিলাম, অবশ্যই বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হবে। সেদিন সবাই একসঙ্গে বসে ছবিটি দেখব। তারা সবাই “তুফান”দেখে খুব গর্বিত হয়েছে। আমার এই পরিবারের উচ্ছ্বাসে আমি গর্বিত।’সূত্র: অনলাইন নিউজ।