তিশার জন্মদিনে হাসপাতালেই চমক দিলেন ফারুকী

Spread the love

বাঙালিনিউজ বিনোদন ডেস্ক

বেশ কিছুদিন ধরে জনপ্রিয় অভিনেত্রী তিশার মন ভালো নেই। এর কারণ সম্প্রতি তার স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তবে তার স্বামি কিছুটা সুস্থ হওয়ার পর তার তাদের মেয়ে ইলহাম অসুস্থ হয়েছে। ইলহাম এখন হাসপাতালে ভর্তি।

এদিকে তিশার আজ (২০ ফেব্রুয়ারি) জন্মদিন। প্রতিটি জন্মদিনেই তিশাকে মোস্তফা সরয়ার ফারুকী চমক দেন। তাদের মেয়ে ইলাহম ও ফারুকী নিজে অসুস্থ থাকার মাঝেও তিশাকে সেই চমক দিলেন তিনি।

ফারুকী এবারের জন্মদিনের প্রথম প্রহরে হাসপাতালেই তিশার জন্য জন্মদিনের উপহার পাঠিয়েছেন। এ উপহার পেয়ে তিশা রীতিমতো বিস্মিত ও মুগ্ধ। বিষয়টি তিশা সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সঙ্গেও শেয়ার করেছেন। তাকে দেওয়া উপহারের ছবিটি ফেসবুকে পোস্ট করে স্ট্যাটাস দেন।

সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাসে তিশা লেখেন, ‘আমার জীবনে অনেক অভিজ্ঞতার মধ্যে আরও এক অভিজ্ঞতা যোগ হলো। হাসপাতালে বসে জন্মদিন পালন করলাম। থ্যাংকস ফারুকী জীবনের এতো ঝড়ের মধ্যে আমার জন্মদিনটা মনে রাখার জন্য।’

এদিকে প্রিয় অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত করছেন তার ভক্তরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

সূত্র: জাগো নিউজ