টলিউড নায়ক সোহমের বিরুদ্ধে হাইকোর্টে মামলা আবেদন

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

টলিউডের জনপ্রিয় নায়ক ও পশ্চিমবঙ্গের চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী এবার শুটিং করতে গিয়ে বিবাদে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন। আর সেই ঘটনায় আজ ১২ জুন বুধবার সোহমের বিরুদ্ধে হাইকোর্টে মামলার আবেদন করা হয়েছে।

জানা গেছে, গত ৭ জুন শুক্রবার কলকাতার নিউ টাউনের একটি রেস্তোরাঁয় সোহমের একটি ছবির শুটিং ছিল। সোহম তাঁর দলবল ও কলাকুশলী নিয়ে ওই দিন সেই রেস্তোরাঁয় হাজির হন। কিন্তু গোল বাধে সোহম চক্রবর্তীর গাড়ি পার্কিং নিয়ে।

সোহম যেখানে গাড়িটি পার্ক করেন, সেখানে আপত্তি তোলেন রেস্তোরাঁর নিরাপত্তারক্ষীরা। একপর্যায়ে বিষয়টি নিয়ে রেস্তোরাঁর মালিক আনিসুলের সঙ্গে সোহমের বাগ্‌বিতণ্ডা শুরু হয়, যা পরে ধাক্কাধাক্কিতে গড়ায়। একপর্যায়ে আনিসুল সোহমের হাতে লাঞ্ছিত হন।

এই ঘটনা নিয়ে পশ্চিমবঙ্গে তুমুল বিতর্ক শুরু হলে সোহম উল্টো অভিযোগ করেন, রেস্তোরাঁর মালিক আনিসুল তৃণমূলের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অপমানজনক কথা বলেছেন। এতেই তিনি ক্ষুব্ধ হয়ে গায়ে হাত তুলেছিলেন।

পরে অবশ্য এই ঘটনার জন্য সোহম দুঃখপ্রকাশ করেন। কিন্তু মন গলেনি রেস্তোরাঁর মালিকের। তিনি দুটি সিসিটিভির ফুটেজ প্রকাশ্যে আনেন। তাতে সোহমকে প্রকাশ্যে মারপিট করতে দেখা গেছে। ঘটনার পরই সোহম ও আনিসুল পরস্পরের বিরুদ্ধে নিউ টাউন থাকায় অভিযোগ করেন।

এই ঘটনার পর আনিসুল দাবি করেন, তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এরপরেই কলকাতা হাইকোর্টে জীবনের নিরাপত্তা ও নিরপেক্ষ তদন্তের দাবিতে আবেদন করেন তিনি। আজ ১২ জুন বুধবার হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহা সেই আবেদন শুনানির জন্য গ্রহণ করেছেন। শিগগিরই সেই আবেদনের শুনানি হতে পারে। সূত্র: প্রথম আলো।