করণের ‘কিল’ ছবির রিমেক হলিউডে, নায়ক কিয়ানু রিভস!

Spread the love

বাঙালিনিউজ, অনলাইনডেস্ক

এবার বলিউডের চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের ছবি ‘কিল’ হলিউডেও দেখা যাবে। ছবির প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে হলিউডে রিমেক করা হবে এই হিন্দি ছবির।

হলিউডে নিখিল নাগেশ ভট্ট পরিচালিত এই ছবি তৈরির ব্যাপারে আগ্রহ দেখিয়েছে ‘৮৭ ইলেভেন এন্টারটেইনমেন্ট কোম্পানি’। এই সংস্থার প্রযোজনাতেই তৈরি হয়েছে জনপ্রিয় হলিউড নায়ক কিয়ানু রিভস অভিনীত ‘জন উইক’-এর মতো ধুন্ধুমার অ্যাকশন সিরিজ।

এই প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার চ্যাড স্ট্যালহেস্কি করণের ‘কিল’ সম্পর্কে বলেছেন যে সাম্প্রতিক সময়ে এরকম দুরন্ত অ্যাকশনের ছবি আর দেখেননি। তাই এই প্রজেক্টের সঙ্গে কাজ করবেন ভেবে উত্তেজিত তিনি। একই সঙ্গে আরও জানিয়েছেন, ‘কিল’ ছবির হলিউড রিমেকে প্রযোজক করণ জোহর, পরিচালক নিখিলকেও যুক্ত করা হবে।

এই খবর মুহূর্তেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। জল্পনা শুরু হয়েছে তাহলে কি কিয়ানু রিভস ‘কিল’-এর হলিউড রিমেকে মুখ্য অভিনেতায় অভিনয় করতে চলেছেন? কারণ অ্যাকশন ঘরানার ছবি ভীষণ পছন্দ ‘ম্যাট্রিক্স’ অভিনেতার। এছাড়া ‘৮৭ ইলেভেন এন্টারটেইনমেন্ট কোম্পানি’র প্রযোজনাতেই ‘জন উইকস’ সিরিজের চারটি ছবিতে প্রধান ভূমিকায় দেখা গিয়েছে তাকে।

যদিও এই প্রসঙ্গে এখনও কোনও বিবৃতি আসেনি ‘জন উইক’ ছবির তারকা কিংবা প্রযোজক করণ জোহরের তরফে।

উল্লেখ্য, গত ০৫ জুলাই ২০২৪, রোজ শুক্রবার, মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত ছবি ‘কিল’। ইতিমধ্যেই এই অ্যাকশন-থ্রিলারে অভিনয় করে প্রশংসিত হয়েছেন লক্ষ্য ও রাঘব জুয়াল। নজর কেড়েছেন ছবির মুখ্য অভিনেত্রী তানিয়া মানিকতলা।

কিল হলো একটি ২০২৩ সালের ভারতীয় হিন্দি ভাষার অ্যাকশন থ্রিলার ফিল্ম। নিখিল নাগেশ ভাটের রচনা ও পরিচালনায় ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন করণ জোহর, গুনীত মঙ্গা, অপূর্ব মেহতা এবং অচিন জৈন। ছবিতে অভিনয় করেছেন লক্ষা, রাঘব জুয়াল , আশিস বিদ্যার্থী , হর্ষ ছায়া এবং তানিয়া মানিকতলা প্রমুখ।

২০২৩ সালের ৭ সেপ্টেম্বর টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘কিল’ ছবির প্রিমিয়ার হয়। সেখানে ছবিটি পিপলস চয়েস অ্যাওয়ার্ডের জন্য প্রথম রানার আপ হয়েছিল। চলতি ২০২৪ সালের জুন মাসে ট্রিবেকা ফিল্ম ফেস্টিভ্যালেও ছবিটি প্রদর্শিত হয়। ‘কিল’ সমালোচকদের কাছ থেকেও ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। সূত্র: অনলাইন নিউজ।