ঐশ্বরিয়ার কী কথা দীপিকার  সাথে?

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

গত ১২ জুলাই ২০২৪ রোজ শুক্রবার, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের শুভ বিবাহ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলিউড সুপারস্টার ঐম্বরিয়া রাই ও দীপিকা পাডুকোন। সেই অনুষ্ঠানে দুই বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও দীপিকা পাড়ুকোনের আবেগী মুহূর্তের একটি ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ঐশ্বরিয়া-দীপিকার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, অন্তঃসত্ত্বা দীপিকাকে দেখেই জড়িয়ে ধরেছেন ঐশ্বরিয়া। তার পর দীপিকার কানে কানে কিছু বলছেন তিনি। কিন্তু কী কথা বলেছেন ঐশ্বরিয়া দীপিকা পাডুকোনকে? এ নিয়ে সোস্যাল মিডিয়ায় নানা জল্পনা চলছে। নেটিজেনদের ধারণা, দীপিকার হবু মাতৃত্ব নিয়েই কিছু পরামর্শ দিয়েছেন বচ্চন বধূ।

এদিকে দুই অভিনেত্রীর এই আবেগঘন মুহূর্তের সাক্ষী আবার হৃতিক রোশন। তিনি ঐশ্বরিয়ার পাশেই দাঁড়িয়ে ছিলেন।

বচ্চন পরিবারের সঙ্গে বিয়ের আসরে প্রবেশ করেননি ঐশ্বরিয়া। পরে মেয়ে আরাধ্যা বচ্চনকে সঙ্গে নিয়ে বিয়েতে হাজির হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ফটেসাংবাদিকদের ক্যামেরায় ধরাও দেন হেসে হেসে। যদিও বিয়ের অন্দরমহলে অভিষেক বচ্চনের পাশেই বসেছিলেন ঐশ্বরিয়া-আরাধ্যা। সেই মুহূর্তও ক্যামেরাবন্দি হয়েছেন তারা।

অন্যদিকে বিয়ের আয়োজনের শুরু থেকেই এ দিন হাজির ছিলেন রণবীর সিং। বলা ভাল, একা হাতে বিয়ের আসর মাতিয়ে রাখার দায়িত্ব যেন তিনিই নিয়েছিলেন। মঞ্চে উঠে তার উদ্দাম নৃত্য এই মুহূর্তে নেটদুনিয়ার অন্যতম চর্চিত বিষয়।

বিয়ের আসরে একাই আসেন দীপিকা। জমকালো সাজে নিজেকে মুড়ে রেখেছিলেন। কপালে টিপ আর সিঁথিতে সিঁদুর, এমন সাবেকি সাজেই তিনি ধরা দেন। তবে নাচের মঞ্চ থেকে দূরেই রেখেছিলেন নিজেকে। বরং এ দিন তিনি দর্শকের ভূমিকা পালন করেছেন।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের রেশ যেন কাটছেই না। চার মাস আগেই শুরু হয়েছিল প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান। ১২ জুলাই বিয়ে সম্পন্ন হলেও, বিয়ে পরবর্তী একাধিক অনুষ্ঠান চলছেই। তাই নেটদুনিয়া জুড়ে শুধুই এই ‘গ্র্যান্ড ওয়েডিং’-এর নানা মুহূর্ত। সূত্র: অনলাইন নিউজ।