ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চাইতে আগ্রহী ইমরান হাশমি

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

‘সিরিয়াল কিসার’ খ্যাত বলিউড অভিনেতা ইমরান হাশমি বলেছেন, ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে একটি অপ্রীতিকর ঘটনার জন্য তার আজও অনুশোচনা হয়। ঐশ্বরিয়া চাইলে আমি তার কাছে ক্ষমা চাইতে রাজি।

২০১৪ সালে ‘কফি উইথ করণ’শো-এ বলিউড সুন্দরী ঐশ্বরিয়াকে নিয়ে ইমরান হাশমির এক মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়। করণ জোহরের শো-এ ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলে অভিহিত করেছিলেন ইমরান হাশমি। এই মন্তব্যের জন্য বিভিন্ন ক্ষেত্রে নানাভাবে সমালোচিত হয়েছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই বিষয় নিয়ে কথা বলেন ইমরান হাশমি। অভিনেতাকে প্রশ্ন করা হয় সেই মন্তব্যের জন্য তিনি আজ অনুশোচনা করেন কি না? উত্তরে ইমরান বলেন, ‌‌‘আমার সত্যিই অনুশোচনা হয়। আমি একাধিকবার বলেছি, যাদের নিয়ে কথা বলেছিলাম তাদের প্রত্যেককে আমি শ্রদ্ধা করি। আমার অনুশোচনা হয় যে, সেই মন্তব্য মোটেই রুচিশীল ছিল না।’

ইমরান হাশমি বলেন, ওই অনুষ্ঠানে (কফি উইথ করণ) আমরা একটি খেলা খেলছিলাম। মজার ছলে কথাটা বলেছিলাম। ভেবেছিলাম, মানুষও মজা হিসেবেই নেবে। এমন আরও অনেক খেলা ছিল ওই অনুষ্ঠানে। তখন মানুষ এত সংবেদনশীল ছিল না। তবে যদি ওর (ঐশ্বরিয়া) খারাপ লেগে থাকে, আমি অবশ্যই ক্ষমা চাইব।’

বলিউডে ‘সিরিয়াল কিসার’ তকমা পেয়েছিলেন ইমরান হাশমি। বর্তমানে পর্দায় চুমু কোনও বিরল ঘটনা নয়। তবে সে সময়ে পর্দায় চুমুর দৃশ্য মোটেই খুব সহজ ছিল না। মল্লিকা শেরাওয়াত থেকে জ্যাকুলিন ফার্নান্ডেজ সহ একাধিক অভিনেত্রীর সঙ্গে পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন ইমরান হাশমি। সূত্র: অনলাইন নিউজ।