এবার বাবার পদবি মুছে ফেললেন টম ক্রুজ কন্যা সুরি

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

হলিউড অভিনেতা টম ক্রুজের মেয়ে সুরি তাঁর নামের সঙ্গে এতদিন ধরে থাকা বাবার পদবি পরিত্যাগ করেছেন। মার্কিন গণমাধ্যম লস অ্যাঞ্জেলস টাইমস এই খবর জানিয়েছে। পত্রিকাটি লিখেছে, সুরি যখন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন, তখন তার নাম ছিল সুরি ক্রুজ। কিন্তু সম্প্রতি তাঁর বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে জানা গেছে, বাবার নামের অংশ ক্রুজ বাদ দিয়ে  তাঁর স্নাতকের সার্টিফিকেটে ‘সুরি নোয়েল’ লেখা হয়েছে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার সময় সুরি তাঁর নাম থেকে বাবার ক্রুজ পদবি সরিয়ে মায়ের নোয়েল পদবি যোগ করেন। নোয়েল মূলত সুরির মা কেটি হোমসের নামের মাঝের অংশ।

উল্লেখ্য, সুরির বাবা টম ক্রুজ ও মা কেটি হোমসের বিবাহবিচ্ছেদ হয় ২০১২ সালে। এরপর থেকেই মায়ের সঙ্গেই থাকেন সুরি। শোনা গিয়েছিল, বিবাহবিচ্ছেদের পর থেকে টমের সঙ্গে তাঁর সন্তানদের, বিশেষ করে সুরির সঙ্গে দূরত্ব সৃষ্টি হয়। এমনকি গুঞ্জন উঠেছিল টম ক্রুজ তাঁর মেয়ে সুরির থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন।

এখানে স্মরণযোগ্য যে, সুরির সমাবর্তন অনুষ্ঠানে তাঁর বাবা টম ক্রুজ উপস্থিত ছিলেন না। টেলর সুইফটের একটি কনসার্টে যোগ দেওয়ার জন্য বর্তমানে তিনি লন্ডনে রয়েছেন। তাছাড়া লন্ডনে টম ক্রুজ তাঁর পরবর্তী ছবি ‘মিশন ইম্পসিবল’ এর শ্যুটিং নিয়েও ব্যস্ত রয়েছেন।

এর আগে, নিজেদের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেন আর এক হলিউড অভিনেতা ব্র্যাড পিট কন্যা শিলো ও ভিভিয়েন। মা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের জেরেই বাবার পদবি ত্যাগ করার সিদ্ধান্ত নেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির কন্যারা। ব্র্যাড পিটের কন্যাদের মতোই এবার টম ক্রুজ কন্যা সুরি বাবার পদবি ত্যাগ করে মায়ের পদবি গ্রহণ করলেন। সূত্র: অনলাইন নিউজ।