ঈদের দিনে মুক্তি পেল শাকিবের ‘দরদ’ ছবির টিজার

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

গত ১৭ জুন ২০২৪, রোজ সোমবার, মনে রাখার মতো একটি দিন ছিল ঢালিউড সুপারস্টার শাকিব খানের ভক্তদের। ওই দিন ঈদুল আজহায় একদিকে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খানের বহুল আলোচিত ‘তুফান’ ছবি। অন্যদিকে তার প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ এর টিজার প্রকাশ করা হয়েছে।

বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে রোমান্স দিয়ে শুরু হয়েছে সিনেমাটির টিজার। তবে কেউ আন্দাজ করতে পারেনি এরপর কতটা ভয়ংকর হয়ে ধরা দেবেন শাকিব। প্রতিটি অ্যাকশন দৃশ্যের সঙ্গে রক্ত নিয়ে খেলা করেছেন তিনি।

সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা অনন্য মামুন। গত কয়েকদিন ধরে ‘দরদ’ ছবির ঝলক আসার ইঙ্গিত দিচ্ছিলেন তিনি। গত ১৬ জুন ২০২৪, রোজ রোববার ফেসবুকে তিনি লিখেছিলেন, ‘থামবে ঝড়, আসবে বৃষ্টি- ‘দরদ’-ই হবে নতুন ইতিহাসের সৃষ্টি’। অবশেষে গত ১৭ জুন সোমবার সন্ধ্যায় প্রকাশ করা হলো দরদ ছবির টিজার। টিজারটি প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছে।

টিজার প্রকাশ করার আগে সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চলতি বছরের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ‘দরদ’ । এই সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের সোনাল চৌহান। সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।

শাকিব-সোনাল ছাড়াও এই ‘দরদ’ ছবিতে অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলাম প্রমুখ। সূত্র: ইন্টারনেট অনলাইন নিউজ।