আজ বলিউড অভিনেত্রী সোনাক্ষীর বিয়ে?

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

আজ ২৩ জুন ২০২৪ রোজ রোববার, বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা জহির ইকবালের বিয়ে। যদিও কোনো পক্ষই আনুষ্ঠানিকভাবে বিয়ের দিনক্ষণ ঘোষণা করেনি। সোনাক্ষী ও তাঁর হবু বর জহিরও এ ব্যাপারে কাউকে কিছু জানাননি।

তবে ইথারে বলেউডের খবর, সোনাক্ষীর বাবা অভিনেতা ও রাজনীতিক শত্রুঘ্ন সিনহা জানিয়েছেন যে, ২৩ জুন মেয়ের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি হাজির থাকবেন।

দীর্ঘদিন ধরে সোনাক্ষী ও জহির প্রেম করছেন। এবার তাঁরা বিয়ের জন্য প্রস্তুত। তাই শোনা যাচ্ছে, আজ ২৩ জুন রোববার বান্দ্রার কারটার রোডে জহিরের ফ্ল্যাটে বিয়ের আসর বসবে। পাত্র মুসলিম আর পাত্রী হিন্দু। মুসলিম বা হিন্দু কোনো রীতি মেনে তাঁরা বিয়ে করছেন না। জানা গেছে, শুধু ভারতীয় আইনি মতে জহির আর সোনাক্ষী বিবাহবন্ধনে আবদ্ধ হবেন।

ভারতের স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ অনুযায়ী তাঁরা বিবাহ রেজিস্ট্রি করবেন। বিয়ের দিন সন্ধ্যায় নব দম্পতি এক ঝলমলে পার্টির আয়োজন করবেন বলে জানা গেছে। অভিনেত্রী শিল্পা শেঠির রেস্তোরাঁ বাস্টিনে এই পার্টি হবে। এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন জানিয়েছেন যে, মেয়ের বিয়ের এই অনুষ্ঠানে তিনি পরিবার নিয়ে হাজির থাকবেন।

শুরুতে গুঞ্জন ছিল যে, শত্রুঘ্ন সিনহা ও তাঁর পরিবার মেয়ের এই বিয়েতে রাজি নয়। তাই মেয়ের বিয়েতে শত্রুঘ্ন সিনহা উপস্থিত থাকবেন না বলেও শোনা গিয়েছিল। তবে এই গুঞ্জন কিংবা গুজব হালে পানি পায়নি। শত্রুঘ্ন সম্প্রতি হবু জামাই জহিরের বাসায় গিয়েছিলেন।

এদিকে, দু’দিন ধরে শত্রুঘ্নর বাংলো ‘রামায়ণা’ বিয়ের সাজে পুরোপুরি প্রস্তুত। পরিবারের একমাত্র মেয়ের বিয়ে। তাই আলো ঝলমল করছে রামায়ণা। সেই আলোঝলমল রামায়ণার ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

 

অভিনেতা-রাজনীতিক শত্রুঘ্ন সিনহা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, সোনাক্ষী ও জহিরের বিয়ে নিয়ে তাঁদের পরিবারে মন-কষাকষি ছিল। তবে এখন সব উৎকণ্ঠা দূর হয়েছে। শত্রুঘ্ন বলেছেন, ‘বিয়ের রিসেপশনের দিন সন্ধ্যায় আমরা সবাই যাব।’

তিনি আরও বলেছেন, ‘আমাদের পরিবারের কেউ বিয়ে নিয়ে কোনো কথা বলেননি। কিছু সংবাদমাধ্যম এ ব্যাপারে শুধু অনুমানভিত্তিক কথা বলেছে। সব পরিবারে বিয়ে হয়। আর বিয়ের আগে ঝগড়াঝাঁটি হওয়া খুবই সাধারণ ব্যাপার। এখন সব ঠিকঠাক আছে। আর বিয়ে নিয়ে যে উদ্বেগ ছিল, তা দূর হয়েছে। সব বিয়েতেই এসব ঘটনা ঘটতেই থাকে। আমরা ২৩ জুন খুব মজা করব।’

গত ২১ জুন শুক্রবার সোনাক্ষী আর জহিরের বিয়ের মেহেদি অনুষ্ঠানের এক ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। ছবিতে হবু বর–কনের সঙ্গে তাঁদের দুই পরিবারের সদস্যদের দেখা গেছে। এনডিটিভি বলছে, শুক্রবার ২১ জুন মেহেদি সন্ধ্যার মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। আজ ২৩ জুন ২০২৪ রোজ রোববার, পাত্র জাহির ইকবালের বাড়িতে বিবাহ রেজিস্ট্রি হবে।

শত্রুঘ্ন সিনহার ঘনিষ্ঠ বন্ধু শশী রঞ্জন সোনাক্ষীর বিয়ে নিয়ে ভারতীয় গণমাধ্যমকে জানান, সোনাক্ষী তার ভালোবাসার মানুষকে বিয়ে করছেন। এটি অতি আনন্দের সংবাদ। এরই মধ্যে বিয়েতে যোগ দিতে অতিথিরা ছেলের বাড়িতে চলে এসেছেন। শত্রুঘ্ন সিনহাও এসেছেন। এটা আমাদের জন্য খুবই আনন্দের মুহূর্ত। এখানেই রেজিস্ট্রির মাধ্যমে বিয়ে সম্পন্ন হবে।

সোনাক্ষী ও জহির অনেকদিন ধরে প্রেম করলেও, কখনোই মিডিয়ার সামনে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি-দু’জনের কেউই। সোনাক্ষী ও জাহির ২০২২ সালে একসঙ্গে ‘ডাবল এক্সএল’ সিনেমায় অভিনয় করেছেন। তবে তার আগে থেকেই দুজনের মধ্যে সম্পর্ক ছিল। এবার বিয়ে করে আনুষ্ঠানিকভাবে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন তাঁরা। বলিউডের এই দুই তারকার বিয়ে উপলক্ষে ইতোমধ্যে জাহিরের বাড়িতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তবে বিয়েতে সোনাক্ষীর পোশাক কী হবে, সে বিষয়ে এখনো কোনো তথ্য প্রকাশ করা হয়নি। সূত্র: এনডিটিভি, অনলাইন নিউজ।