অলিম্পিকে মশাল বহন করবেন বিটিএস তারকা জিন

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

কোরীয় বার্তাসংস্থা ইয়োনহ্যাপ জানিয়েছে, প্যারিস অলিম্পিকে মশাল বহন করবেন বিটিএস তারকা জিন। আজ ১৪ জুলাই ২০২৪, রোজ রোববার রাত সাড়ে আটটার দিকে ফ্রান্সের ল্যুভর জাদুঘরের সামনে থেকে জিন অলিম্পিক মশাল বহন করবেন।

আগামী ২৬ জুলাই ২০২৪ রোজ শুক্রবার, প্যারিসে এবারের অলিম্পিকের পর্দা উঠছে। এর আগে অলিম্পিকের রীতি মেনে মশাল বহনের আয়োজন রয়েছে। এতে অংশ নিতে গত ১১ জুলাই বৃহস্পতিবার প্যারিসে পৌঁছেছেন এই কেপপ তারকা।

তবে বিটিএসের তরফ থেকে এখনো বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

৩১ বছর বয়সী জিন বিটিএসের প্রথম সদস্য হিসেবে গত মাসে সামরিক প্রশিক্ষণ শেষ করে বাড়ি ফিরেছেন। এই বছরের শেষভাগে জিনের গানে নিয়মিত হওয়ার কথা রয়েছে।

বিটিএসের বাকি সদস্যদের মধ্যে আর এম, জে-হোপ, জিমিন ভি ও জাংকুক এখনো প্রশিক্ষণ নিচ্ছেন। তারা প্রশিক্ষণ শেষ হওয়ার পর আগামী বছর গানে ফিরতে পারে ব্যান্ডটি।

বিটিএস এর বিশ্ববিখ্যাত সদস্য জিন প্যারিস অলিম্পিকে দক্ষিণ কোরিয়ার প্রতিনিধিত্ব করছেন। কোরিয়ান মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, জিন এই গ্রীষ্মকালীন অলিম্পিকে মশাল বহনকারী হিসেবে অংশগ্রহণ করবেন।

অলিম্পিক মশাল বহনকারী হওয়া একটি বিশাল সম্মান। সাধারণত, অলিম্পিক স্পনসর এবং আয়োজকরা যাদের সমাজে গুরুত্বপূর্ণ অবদান রয়েছে তাদের এই দায়িত্ব প্রদান করেন। জিন এবং বিটিএসের অন্যান্য সদস্যরা তাদের সম্প্রদায় এবং দেশের জন্য অসাধারণ অবদান রেখেছেন, যা তাদের এই সম্মানের জন্য যোগ্য করে তুলেছে।

প্যারিস অলিম্পিক গেমস আগামী ২৬ জুলাই ২০২৪ থেকে ১১ আগস্ট পর্যন্ত চলবে। যদিও কিছু ইভেন্ট ২৪ জুলাই থেকে শুরু হবে।  সূত্র: অনলাইন নিউজ।