অনেকে ভেবেছিল, পুনমের মৃত্যুর খবরও প্রচার কৌশল!

Spread the love

বাঙালিনিউজ বিনোদনডেস্ক
গত ০১ ফেব্রুয়ারি ২০২৪, রোজ বৃহস্পতিবার রাতে মৃত্যু হয় বলিউডের আলোচিত অভিনেত্রী পুনম পান্ডের। শুত্রবার সকালে তাঁর মৃত্যুর খবর শুনে ভক্তরা বিস্ময়ে হতবাক হয়ে যান। মাত্র ৩২ বছর বয়সে এই লাস্যময়ী অভিনেত্রীর মৃত্যুর খবর, এখনো অনেকে বিশ্বাস করতে পারছেন না।

অভিনেত্রীর সহকারী দাবি করেছেন যে, জরায়ুতে ক্যানসারের কারণে তাঁর মৃত্যু হয়েছে। এরপরও তার মৃত্যু নিয়ে ধোঁয়াসা কাটছে না। এর পেছনের কারণও হচ্ছেন পুনম নিজে।

পুনম নিজের ১০ বছরের কর্মজীবনে অসংখ্যবার বিতর্কে জড়িয়েছেন। বারবার বলেছেন, ‘প্রচারের আলো চাই না।’ কিন্তু তারপরেই এমন কাণ্ড ঘটিয়েছেন যে লোকের নজরে পড়তে বাধ্য হয়েছেন।

২০১১ সালে পুনমের এক ভিডিও বার্তা বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছিল। সে সময় তিনি বলেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। তারপরেই চর্চায় আসেন পুনম।

প্রচারে থাকতে গেলে যা যা করতে হয়, তা তিনি করেছেন। এর জন্য নিজেই ব্যাখ্যা দিয়েছিলেন এক সময়। ভারতের উত্তরপ্রদেশের কানপুরের মেয়ে পুনম।

শোনা যাচ্ছে, সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। কানপুরেই শেষকৃত্য সম্পন্ন হবে। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন পুনম। তাঁর বলিউডে অভিষেক হয় ২০১৩ সালে ‘নশা’ সিনেমার মাধ্যমে।

তবে পুনম সিনেমায় তেমন সাফল্য লাভ করতে পারেননি। তিনি ধীরে ধীরে নীল সিনেমার জগতে নিজের যোগাযোগ বৃদ্ধি করেন। পুনম পাণ্ডে এবং বিতর্ক যেন একে অন্যের পরিপূরক। তিনি নিজেও সব সময় বিতর্কে থাকতে পছন্দ করতেন। জানা গেছে, এ নিয়ে তাঁর বাবা-মা সহ পরিবার সন্তুষ্ট ছিলেন না।

অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর খবরে আলোচিত হচ্ছে তাঁর বিভিন্ন সময়ে দেওয়া সাক্ষাৎকারের সমালোচিত অংশ। পুনমের ভক্তরা, এখনো কেউ কেউ ভাবছেন, হয়তো গতকাল ০২ ফেব্রুয়ারি শুক্রবার সকাল থেকে যা ঘটছে, এটাও অভিনেত্রীর প্রচারে থাকারই কৌশল!

তবে এরই মধ্যে পুনমের সহকারী সরাসরি এ খবর সঠিক বলে জানিয়েছেন। তবে কেউ কেউ আবার এমনটিও বলছেন- আসল খবর জানতে হলে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে।