অভিনেত্রী চমকের আংটি বদল, শিগগিরই বিয়ে

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

অভিনেত্রী রুকাইয়া জাহান চমক বিয়ে করছেন। কোনো রিল লাইফ তথা নাটক কিংবা সিনেমায় নয়, বাস্তব জীবনেই বিয়ে করছেন চমক। এই যুগলবন্দী হওয়ার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই ভক্তদের জানিয়ে দিয়েছেন।

এই সময়ের ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। বছরজুড়েই ব্যস্ত থাকেন তিনি। উৎসব কেন্দ্র করে নাটক নিয়ে তার ব্যস্ততা বেড়ে যায়। ওটিটিতেও কাজ করেছেন তিনি।

সম্প্রতি ব্যবসা শুরু করেছেন তিনি। ‘৯০ ডিগ্রি ওয়েস্ট’ নামের জুস বার ও ট্রি হাউস দিয়েছেন তিনি। চলতি মাসের শুরুতেই বনানী ও উত্তরা আউটলেট দুটি চালু হচ্ছে বলে জানা গেছে।

 

ইতোমধ্যেই পছন্দের মানুষটির সঙ্গে আংটি বদল করেছেন চমক। সামাজিক যোগাযোগমাধ্যমে গতকাল ১৮ জুন ২০২৪ রোজ মঙ্গলবার রাতে ভক্তদের আংটি বদলের খবর দিয়েছেন চমক।

ওই বিশেষ দিনের স্থিরচিত্র নিজের ফেসবুকে প্রকাশও করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা গেছে, আনন্দঘন সেই দিনে লাল শাড়ি ও লাল পাঞ্জাবিতে সেজেছেন চমক ও তাঁর হবু স্বামী। শুধু তা–ই নয়, দুজনের হাতে পরা ছিল বিশেষ দিনের আংটিও।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগিরই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন।’তবে পাত্র কে সে প্রসঙ্গে এখনও কিছু বলেননি চমক। এমনকি পাত্রের নামও প্রকাশ করেননি অভিনেত্রী।

চমকের আংটি বদল এবং বিয়ের খবরে উচ্ছ্বসিত তাঁর ভক্তরাও। কমেন্ট বক্সে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন বন্ধু থেকে শুরু করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। ছোটবেলা থেকে নাচের তালিম নিয়েছেন অভিনেত্রী। লেখাপড়া শেষে ২০২০ সালে ছোট পর্দার অভিনয় শুরু করেন তিনি। ধীরে ধীরে ছোট পর্দার জনপ্রিয় মুখ হয়ে ওঠেন চমক। তাঁর উল্লেখযোগ্য নাটক ও সিরিজ হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’। সূত্র: ইন্টারনেট।