অনেক নায়িকার সঙ্গে প্রেমের পর কাকে বিয়ে করলেন সিদ্ধার্থ?

Spread the love

বাঙালিনিউজ, বিনোদনডেস্ক

অনেক বলিউড নায়িকাসহ সেলিব্রেটিদের সঙ্গে প্রেম করেছেন ভারতীয়  শিল্পপতি বিজয় মাল্যের পুত্র সিদ্ধার্থ মাল্য। কিন্তু কারো সঙ্গেই তাঁর প্রেম টিকেনি। এক এক করে কাঁচের প্রাত্রের মতো ভেঙে গেছে তাঁর সব সেলিব্রেটি প্রেম।

তারপর এক বছর সম্পর্কে থেকে ২০২৩ সালের অক্টোবর মাসে প্রেমিকা জ্যাসমিনের সঙ্গে বাগ্‌দান সম্পন্ন করেন শিল্পপতি বিজয় মাল্যের পুত্র সিদ্ধার্থ মাল্য। গত ২২ জুন ২০২৪ রোজ শনিবার, লন্ডনে জ্যাসমিনকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন বিজয় মাল্য-পুত্র সিদ্ধার্থ মাল্য। আমেরিকার বাসিন্দা জ্যাসমিন পেশায় একজন সমাজকর্মী।

তবে জ্যাসমিনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে বলিউডে কোন কোন অভিনেত্রীর সঙ্গে সিদ্ধার্থ মাল্যের নাম জড়িয়েছিল এবং কতদিন কার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল তা একটু খতিয়ে দেখা যাক।

জানা গেছে, সিদ্ধার্থের বান্ধবীদের তালিকায় ছিল বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ,আনুশকা শর্মা, সোনাল চৌহান, ফ্রিডা পিন্টো, অ্যাঞ্জেলা জনসন, সোফি চৌধুরি, নার্গিস ফাখরি -সহ আরও অনেকের নাম।

জানা গেছে, বলিউডে ক্যারিয়ার তৈরির গোড়ার দিকে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্পর্ক গোপন রাখতে চাইলেও দীপিকা ও সিদ্ধার্থের জমজমাট প্রেম বলিউডের ফটো শিকারীদের চোখ এড়াতে পারেনি।

কানাঘুষো শোনা যায়, বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পরই নাকি সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন দীপিকা। একসঙ্গে ‘ডিনার ডেট’-এ যাওয়া থেকে শুরু করে আইপিএল ভিআইপি স্ট্যান্ডে দীপিকাকে জড়িয়ে ধরে সিদ্ধার্থের চুম্বন, সব কিছুই ক্যামেরার লেন্সে ধরা পড়ত ফটোগ্রাফারদের।

কিন্তু দীপিকা এবং সিদ্ধার্থের সেই মিষ্টি মধুর সম্পর্ক বেশি দিন টিকেনি। তিক্ততার মধ্য দিয়ে তাদের সম্পর্ক শেষ হয়। প্রেম ভাঙার পর বারবার দীপিকার দিকে আঙুল তুলেছিলেন সিদ্ধার্থ। সিদ্ধার্থের দাবি, সম্পর্কে থাকাকালীন প্রচুর দামি উপহার নিয়েছিলেন দীপিকা। দামি হীরা থেকে শুরু করে ঘুরতে যাওয়ার সমস্ত খরচই নাকি সিদ্ধার্থ দিতেন। শোনা যায়, দীপিকার বান্ধবীদের পার্টি দেওয়ার খরচও ছিল সিদ্ধার্থের। সম্পর্কে ভাঙনের পর নাকি কোনও উপহারই সিদ্ধার্থকে ফেরত দেননি অভিনেত্রী।

সিদ্ধার্থের দিকেও পাল্টা কাদা ছুঁড়তে বাদ রাখেননি দীপিকা। এক পুরনো সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি সম্পর্ক টিকিয়ে রাখার অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু সিদ্ধার্থের আচরণ বদলে যেতে শুরু করল। আমার এখনও মনে আছে, আমরা একবার ‘ডিনার ডেট’-এ গিয়েছিলাম। ও হঠাৎ আমায় বলল আমি যেন সমস্ত বিল মিটিয়ে দিই। আমার খুব খারাপ লেগেছিল।”

বলিউডে কানাঘুষো শোনা যায়, দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি আরেক বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গেও প্রেম করতেন সিদ্ধার্থ। ২০১৪ সালে দেওয়া এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ স্বীকার করেছিলেন- আনুশকার প্রেমের গুঞ্জন তাঁর কানেও পৌঁছেছে। সিদ্ধার্থ বলেছিলেন, “আনুশকার সঙ্গে আমার মোট দু’বার দেখা হয়েছিল। সেই দু’বারই দীপিকা ছিল আমার সঙ্গে। তাছাড়া কখনওই আনুশকার সঙ্গে ব্যক্তিগত কোনও রকম যোগাযোগ হয়নি আমার।”

শুধু দীপিকা কিংবা আনুশকা নয়, রণবীর কাপুর আরেক প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে নাম জড়িয়েছিল মাল্য-পুত্রের। শোনা যায়, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে কিছু দিন ডেট করেছিলেন সিদ্ধার্থ। দু’জনকে একসঙ্গে বহু জায়গায় দেখাও যেত। তবে সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। বলিউডের কারো কারো দাবি, ক্যাটরিনা এবং সিদ্ধার্থের ভাবনাচিন্তার মধ্যে বিস্তর ফারাক ছিল। একেবারেই ভিন্ন মেরুতে তাদের অবস্থান ছিল বলে সম্পর্ক টেকেনি।

‘জান্নাত’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছিলেন আরেক বলিউড কন্যা সোনাল চৌহান। বলিউডে জোর গুঞ্জন, সোনালের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ। বহু পার্টিতে তাঁদের একসঙ্গে দেখা গেছে। তবে সোনালের সঙ্গেও সিদ্ধার্থের সম্পর্ক বেশি দিন ছিল না।

‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছবিতে অভিনয় করে রাতারাতি বলেউডে নিজের পরিচিতি গড়ে তুলেছিলেন ফ্রিডা পিন্টো। ফ্রিডার সঙ্গেও নাকি সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ। ২০১৬ সালের নিউ ইয়র্কের রাস্তায় সিদ্ধার্থের সঙ্গী হিসেবে দেখা গেছে ফ্রিডাকে। একাধিক পার্টিতেও একসঙ্গে দেখা গেছে তাদের। তবে বলেউডের কারো কারো দাবি, তাঁরা শুধুই ভালো বন্ধু।

মডেলিং পেশায় থাকাকালীন সিদ্ধার্থের সঙ্গে আলাপ হয় মডেল-অভিনেত্রী অ্যাঞ্জেলা জনসনের। শোনা যায়, অ্যাঞ্জেলার সঙ্গেও নাকি ডেট করতেন সিদ্ধার্থ। প্রায় এক বছর পর তাদের সম্পর্ক ভেঙে যায়।

‘শাদি নাম্বার ওয়ান’, ‘মানি হ্যায় তো হানি হ্যায়’, ‘হে বেবি’, ‘কিডন্যাপ’, ‘ড্যাডি কুল’, ‘শুটআউট অ্যাট ওয়াডলা’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই দোবারা’-র মতো বহু হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা গেছে সোফি চৌধুরিকে। ব্রিটিশ গায়িকা-অভিনেত্রী সোফির সঙ্গেও নাম জড়িয়েছিল সিদ্ধার্থের।

শোনা যায়, সোফির সঙ্গে নাকি বেশ কিছু দিন ডেট করেছিলেন সিদ্ধার্থ। মাঝেমধ্যেই নাকি ‘লং ড্রাইভ’-এ সিদ্ধার্থের সফরসঙ্গী হতেন সোফি। ‘ডিনার ডেটেও’ যেতেন তারা। তবে সোফি এবং সিদ্ধার্থের সম্পর্কের আয়ু ছিল খুবই কম সময়ের।

বলিউডের কারো কারো দাবি, বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরির সঙ্গেও নাকি সম্পর্কে জড়িয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। সূত্র: আনন্দবাজার পত্রিকা।